পরিবেশ সচেতনতার লক্ষ্যে জঙ্গল থেকে পাহাড় সাইকেল যাত্রা শুরু করলো ঝাড়গ্রামের এক যুবক

0

৩৬৫দিন। পরিবেশ সচেতনার লক্ষ্যে রবিবার সকালে জঙ্গল থেকে পাহাড় সাইকেল চালিয়ে যাত্রা শুরু করলো ঝাড়গ্রাম পৌরসভার আঠারো নম্বর ওয়ার্ডের বাসিন্দা তরুণ-যুবক অমিত মাহাতো। রবিবার সকালে ঝাড়গ্রাম শহরের বংশীর মোড় এলাকায় এক অনুষ্ঠানের মাধ্যমে তার সাইকেল যাত্রার শুভ সূচনা করে তাকে মিষ্টি খাইয়ে ফুলের তোড়া উত্তরীয় দিয়ে সংবর্ধনা জানায় ঝাড়গ্রাম পৌরসভার 18 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম মাহাতো। সাইকেল নিয়ে ঝাড়গ্রাম থেকে দার্জিলিং যাবে অমিত মাহাতো।

- Advertisement -

ঝাড়গ্রাম থেকে দার্জিলিং যেতে তার সময় লাগবে 24 দিন। অমিত মাহাতো বলেন নিজেকে ও পরিবেশকে সুস্থ রাখতে যাতায়াতের বাহন হয়ে উঠুক সাইকেল ,এই বার্তা নিয়ে সে সাইকেল চালিয়ে জঙ্গল থেকে পাহাড় যাত্রা শুরু করেছে ।ঝাড়গ্রাম থেকে লালগড়, লালগড় থেকে গোয়ালতোড় হয়ে তিনি দার্জিলিং এর উদ্দেশ্যে রওনা দেবে। তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম পৌরসভার 18 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌতম মাহাতো সহ স্থানীয় বাসিন্দারা। তার সাইকেল চালিয়ে দার্জিলিং যাওয়ার পথে যাতে কোনো

অসুবিধা না হয় তার জন্য প্রয়োজনীয় সহায়তা করার আশ্বাস দিয়েছেন কাউন্সিলর গৌতম মাহাতো। এর আগেও বেশ কয়েকবার মানুষকে পরিবেশ নিয়ে সচেতন করার লক্ষ্যে সে সাইকেল চালিয়ে বিভিন্ন এলাকা পরিবহন করেছে। এবার সে জঙ্গলমহল ঝাড়গ্রাম থেকে দার্জিলিং এর পাহাড়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর গৌতম মাহাতো সহ ঝাড়গ্রাম শহরের বাসিন্দারা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here