উফ কী গরম!
Part-129

0

Last Updated on November 9, 2023 12:26 AM by Khabar365Din

উফ কী গরম !

HOT BIKINI

সুরভি চন্দনা

৩৬৫ দিন।সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের বোল্ড লুকে ধরা দেন। কখনো শাড়ি তো কখনো ওয়েস্টার্ন ড্রেসে হাজির হন।তার রূপের আগুনে মাতোয়ারা আট থেকে আশি।যারা হিন্দি ধারাবাহিক দেখার ভক্ত তারা অভিনেত্রীর জনপ্রিয়তার সঙ্গে বিশেষ ভাবে পরিচিত।এমনিতে সুরভি ভালবাসেন শাড়ি পরতে। সেমি শিয়ার শাড়িতে সবার নজর কেড়েছেন তিনি।নাগিন ৫ করার সময় তার শাড়ি পড়ার স্টাইল অনেকের নজরে আসে। ছিপছিপে শরীরে সেমি শিয়ার শাড়িতে মুগ্ধ করেছিলেন দর্শকদের।সম্প্রতি সুরভি চন্দনাকে পাওয়া গেলো বিকিনি মুডে তাও আবার মালদ্বীপের সাদা বালিতে। সাপের স্কিনের মতন বিকিনিতে অভিনেত্রী হয়ে উঠেছিলেন ড্যাম হট। কিন্তু, মজার বিষয় তিনি বিকিনি থেকে দামের ট্যাগ খুলতে ভুলে গেছেন। এই ব্যাপারটা যে অভিনেত্রীর চোখ এড়িয়ে গিয়েছে এমনটাও নয়। তবে ব্যাপারটা দারুন এনজয় করেছেন সুরভি চন্দনা।সুরভি চন্দনার ছোট পর্দার প্রথম ব্রেক কুবুল হ্যায় ধারাবাহিক। সেই ধারাবাহিকে সুরভি জ্যোতি নামক একটি চরিত্রে অভিনয় করেছেন। অবশ্য, তারও আগে ২০০৯ সালে সাব টিভির তারাক মেহতা কা উল্টা চশমা-য় সুইটি চরিত্রে অভিনয় করেছিলেন, এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি সুরভিকে। এখনও দর্শক সুরভিকে মনে রেখে ছে তার বোল্ড নাগিন অবতারের জন্য।

HOT SPOT

দুবাই মেরিনা

দুবাই এর সবচেয়ে দামী আবাসিক এলাকা দুবাই মেরিনা। এখানে দুবাইয়ের উচ্চবিত্ত শেখদের বাংলো, থাকেন তারকারা। দুবাই মেরিনার ওপর দিয়ে ইয়ট ও ফেরি চলাচল করে। সূর্যাস্তের সময় মেরিনা থেকে দুবাই এর উঁচু বিল্ডিংগুলোর পেছনে সূর্য অস্ত যায় যা দেখতে অসাধারণ লাগে। মেরিনার আশেপাশে প্রচুর শপিং মল ও রেস্টুরেন্ট আছে, বিনোদনের অভাব নেই এখানে।দুবাই মেরিনাতে হেঁটে হেঁটে চারপাশ দেখতে সুবিধা। এখানে এসে আপনি সোজা বীচে চলে যেতে পারেন নতুবা ব্রডওয়াক ধরে হাঁটতে পারেন। তবে এখানে একরাত থাকারখরচ বিপুল। সূর্যাস্তের আগে আগে এসে সন্ধ্যেটা মেরিনায় কাটাতে পারেন আর রাতের ডিনারটা কোন রেস্টুরেন্টে সেরে নিয়ে রাতেই হোটেলে ব্যাক করতে পারেন। রাতের জমকালো মেরিনা ঘুরে বেড়ানোর সুযোগ হাতছাড়া করা ঠিক হবে না।

রোমাঞ্চকর জায়গার অভাব নেই দুবাই শহরে। শহরের অনেকগুলো বিনোদনমূলক পার্কের মধ্যে একুয়াভেঞ্চার ওয়াটারপার্ক, স্কি দুবাই, ওয়াইল্ড ওয়াদি ওয়াটারপার্ক, আইএমজি ওয়ার্ল্ডস অফ এডভেঞ্চার, বলিউড পার্ক, লেগোল্যান্ড দুবাই, মোশনগেট দুবাই অন্যতম। এর মধ্যে একুয়াভেঞ্চার ওয়াটারপার্ক ইউরোপ ও মধ্যপ্রাচ্যের সবচেয়ে বড় ওয়াটারপার্ক। পার্কগুলোতে রয়েছে অনেক অনেক এক্সাইটিং রাইড। বিশেষত ওয়াটার স্লাইডগুলো আর স্কি রিঙ্কটি অনেক বেশি উপভোগ্য। এই স্থানগুলোতে পরিবার নিয়ে যাওয়ার জন্য বিশেষভাবে উল্লেখযোগ্য।

HOT FOOD

শিশ তাওক

৩৬৫দিন। শিশ তাওক হল একটি ঐতিহ্যবাহী চিকেন শিশ কাবাব । এই রন্ধন প্রণালীটাকে বলা হয় অটোমান রন্ধন প্রণালী। এটি মধ্যপ্রাচ্য এবং ককেশাসে ব্যাপকভাবে খাওয়া হয়। ফার্সি রন্ধনপ্রণালীতেও অনুরূপ একটি খাবার হল জুজেহ কাবাব। এটি বিশ্বের অনেক শহরে কাবাব হাউসেও পরিবেশন করা হয়। খাবারটা মূলত তৈরি হয় চিকেন এর টুকরো দিয়েই। বাকি অন্যান্য মাংস দিয়ে তৈরি করা যায় না এটি। এটি বানাতে গেলে চিকেনের টুকরো গুলিকে কিউব আকারে কেটে ম্যারিনেট করা হয়, তারপরে স্কিভার করা হয় এবং গ্রিল করা হয়। সাধারণত মেরিনেডগুলি দই এবং লেবুর রস বা টমেটো পিউরির উপর ভিত্তি করে তৈরি করা হয় । এছাড়াও বিভিন্ন পদ্ধতি রয়েছে এটি বানানোর। এ খাবারটি মূলত পরিবেশন করা হয় মেয়োনিজ, টমেটো, কোরিয়েন্ডার সস সহকারে সঙ্গে দেওয়া হয় বিভিন্ন রকমের ভেজিজ। এছাড়া ওই খাবারটি বিভিন্ন রকম ভাবে পরিবেশন করা হয় যেমন খাবারটি স্যান্ডউইচ এর মধ্যে দিয়ে শাকসবজি সহকারে পরিবেশন করা হয়। এটি বানানো হয় সাধারণত ফ্ল্যাটব্রেড বা ডুরুম হিসাবে আসে এবং প্রায়শই লেটুস, টমেটো এবং আচারযুক্ত শালগম দিয়ে। কখনও কখনও ভাত বা ফ্রেঞ্চ ফ্রাইয়ের সঙ্গে খাওয়া হয়। তুর্কি খাবারের সংস্করণটি সাধারণত ভাত, দই, শসার সালাদ এবং স্কেভার-গ্রিল করা সবজি দিয়ে পরিবেশন করা হয়। সিরিয়ান এবং লেবানিজ ভার্সন সাধারণত টুম অর্থাৎ রসুনের পেস্ট দিয়ে তৈরি সস, হুমাস এবং তাবুলেহ দিয়ে পরিবেশন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here