তৈরি হতে চলেছে কুছ কুছ হোতা হে এর সিক্যুয়েল, শাহরুখ কাজল রানী এর চরিত্র এবার রণবীর সিং আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুর

0

৩৬৫দিন। বর্তমানে বলিউডের মূল মন্ত্র হল পুরোনো সুপারহিট ছবির সিক্যুয়েল। এবার সেই পথেই হাঁটতে চলেছেন করণ জোহর। কুছ কুছ হোতা হে ছবির মাধ্যমেই পরিচালনায় হাতে খড়ি হয়েছিল করণ জোহরের। বর্তমানে পরিচালক হিসেবে তিনি একটাও হিট ছবি দিতে পারেন তাই নিজের প্রথম ছবি দিয়েই পুনরায় শুরু করতে চলেছেন পরিচালনা।

- Advertisement -

করণ জোহরের মতে কুছ কুছ হোতা হে ছবির কাস্টিং এই মূল ম্যাজিক। সে কারণেই রিমেকেও এই একই পন্থা ব্যবহার করবেন পরিচালক। সম্প্রতি কফি উইথ করণ শোতে এসে তিনি জানান ইতিমধ্যে তৈরি হয়ে গিয়েছে কুছ কুছ হোতা হে ছবির চিত্রনাট্য। কাস্টিং ও ইতিমধ্যে তৈরি। এবং সেখানে কাজল-শাহরুখ ও রানির চরিত্রে দেখা যেতে পারে আলিয়া-রণবীর সিং ও জাহ্নবি কাপুরকে। রাহুল-অঞ্জলি-টিনা

এই ত্রয়ীর চরিত্রে অসাধারণ অভিনয় করেছিলেন শাহরুখ-কাজল-রানি। শাহরুখ অভিনীত রাহুল চরিত্রের জন্য এবারে তার পছন্দ রণবীর সিংহ। কারণ রণবীরের মধ্যে ওই জোশ রয়েছে। কাজল অভিনীত আঞ্জলির চরিত্রে আলিয়া ভাট এবং রানির অভিনীত টিনার চরিত্রে ভেবেছেন জাহ্নবী কাপুরকে। তবে শাহরুখ-কাজলের ওই ম্যাজিক কি রূপালি পর্দায় রণবীর-আলিয়া আনতে পারবেন কি তা নিয়ে প্রশ্ন তুলেছেন সিনেমা প্রেমীরা।

তিন বন্ধুর প্রেম-ভালোবাসা নিয়ে ১৯৯৮ সালে নির্মিত হয়েছিল সিনেমা কুছ কুছ হোতা হ্যায়। সিনেমাটি সে সময় তুমুল জনপ্রিয়তা অর্জন করে। তবে এখনও টিনা, আঞ্জলি ও রাহুলের সেই খুঁনসুটি সবার হৃদয়ে গেঁথে আছে।

দোস্তি-প্যায়ার এই নিয়ে যাবতীয় টালমাটাল, ভালো লাগা, পরিবার, সব নিয়ে একটা জমজমাট ছবি ছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। বহু বছর পেরিয়ে গেলেও এর মজাটাই আলাদা। কিছুদিন পরেই সিনেমাটি ২৪ বছরে পা দেবে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here