ফের পরিচালনায় অ্যাঞ্জেলিনা জোলি

0

Last Updated on June 17, 2022 5:10 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। অভিনয় এবং প্রযোজনা অনেক হয়েছে এবার ফের পরিচালনায় অ্যাঞ্জেলিনা জোলি । অ্যাঞ্জেলিনা জোলির পরিচালনায় অভিনয় করবেন সালমা। উইদাউট ব্লাড নামে ছবিটি পরিচালনার সঙ্গে যৌথভাবে প্রযোজনাও করবেন জোলি। উইদাউট ব্লাড’ জোলি পরিচালিত পঞ্চম ছবি। ছবিতে মেক্সিকান অভিনেত্রী ছাড়া আরও আছেন ডেমিয়ান বিচির।

ইতালিয়ান লেখক অলেসানদ্রো বারিকোর এর লেখা উপন্যাস অবলম্বে নির্মিত হতে চলেছে এই ছবি। যুদ্ধ, ট্রমা, স্মৃতি ও সেরে ওঠা নিয়ে বৈশ্বিক সত্য তুলে ধরা হবে এই ছবি তে। ছবিটি নিয়ে এক সাক্ষাৎকারের জোলি বলেন, বিশেষ একটি বিষয় নিয়ে এই ছবি নির্মাণ করতে ইতালিতে এসে সম্মানিত বোধ করছি। আমার দায়িত্ব পড়েছে উপন্যাসটি চিত্রায়ণের।

উপন্যাসটিতে যুদ্ধ ও ট্রমার পর ওঠা বিভিন্ন প্রশ্নকে ব্যতিক্রমী কাব্যিক ভঙ্গি ও আবেগের দৃষ্টিতে দেখা হয়েছে। জোলির প্রযোজনা সংস্থা ছাড়াও এই ছবিটি প্রযোজনা করছে ফ্রিমেন্টাল প্রযোজনা সংস্থা। গত বছরের মার্চেই এই প্রযোজনা সংস্থার সঙ্গে তিন বছরের চুক্তি করেন অভিনেত্রী।

চুক্তি অনুযায়ী প্রতিষ্ঠানটি থেকে চলচ্চিত্র ছাড়াও তথ্যচিত্র ও অরিজিনাল সিরিজ নির্মাণ করার কথা জোলির। ২০০৭ সালে ‘আ প্লেস ইন টাইম’ তথ্যচিত্র দিয়ে পরিচালনায় অভিষেক হয় জোলির।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here