প্রয়াত অভিনেতা
অভিষেক চ্যাটার্জি

0

Last Updated on March 24, 2022 4:32 PM by Khabar365Din

৩৬৫দিন। প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। বৃহস্পতিবার সকাল ৭ টায় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৮ বছর। গত দু-তিন দিন ধরে পেটের সমস্যা ভুগছিলেন তিনি। বুধবার রিয়েলিটি শো-তে তিনি অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর বাড়ি ফিরে স্যালাইন দিতে হয় তাঁকে। তারপরই বৃহস্পতিবার সকালে হূদরোগে আক্রান্ত হন হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তার। বৃহস্পতিবার সকালে হঠাৎ তার মৃত্যু সংবাদের শোকোস্তব্ধ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি (Tollywood)।

- Advertisement -

৫০ এরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। নব্বইয়ের দশকে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। একসময় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি মানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পড়েই ছিল তার নাম। শুধু বড় পর্দা নয় তিনি সমানতালে যাত্রা অভিনয় করেছেন। সিনেমার মতোই জনপ্রিয়তা পেয়েছিলেন যাত্রাতে। সাম্প্রতিককালে ছোটপর্দাতেই অভিনয় করছিলেন।

মুখ্যমন্ত্রীর শোকবার্তা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তাঁর শোকবার্তায় লিখেছেন, ‘অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি গতকাল গভীর রাতে কলকাতায় প্রয়াত হন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলি ‘পথভোলা’, ‘সুরের আকাশে’, ‘পাপী’, ‘শেষ প্রতীক্ষা’, ‘সীমান্ত পেরিয়ে’, ‘রাত্রি শেষের তারা’, ‘আলো’ ইত্যাদি। এছাড়া ‘টাপুর টুপুর’, ‘চোখের তারা তুই’, ‘ফাগুন বৌ’, সহ বহু জনপ্রিয় টিভি সিরিয়ালেও তিনি অভিনয় করেছেন। পশ্চিমবঙ্গ সরকার তাঁকে ২০১৫ সালে বিশেষ চলচ্চিত্র পুরস্কার প্রদান করে। তাঁর প্রয়াণে অভিনয় জগতে এক শূন্যতার সৃষ্টি হল। আমি অভিষেক চট্টোপাধ্যায়ের আত্মীয়-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here