নেটফিক্সে এক নম্বর ট্রেডিং ছবি ভুলভুলাইয়া ২

0

Last Updated on July 3, 2022 6:13 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ছবির গল্প বাস্তব সম্মত না হলেও বক্সঅফিসে ভুলভুলাইয়া ২ সাফল্য চোখে পড়ার মতো। শুধু তাই নয় বর্তমানে নেটফিক্সে এক নম্বর ট্রেন্ডিং ছবি হয়ে উঠেছে এটি। প্রতি দিনে এই ছবির ভিউয়ারশিপ ৪.১২ মিলিয়ন।

অর্থাৎ ভাঁটার টানে ভেসে যাওয়া বলিউডকে একটু হলেও স্রোতে ফিরিয়েছেন কার্তিক আরিয়ান । ভুলভুলাইয়া ২ সুপারহিট হয়েছে। একটানা ফ্লপের মাঝে ভুলভুলাইয়া ২ নতুন করে আশার আলো দেখিয়েছে হিন্দি ছবির দর্শকদের। ভুলভুলাইয়া ২’-এর বক্স অফিস কালেকশন ১৭৫ কোটি। মোট ২৭ দিনে এই ব্যবসা করেছে ছবি। কার্তিকের কেরিয়ারের সবচেয়ে বড় হিট এই ছবি।

এর আগে কার্তিকের সবচেয়ে ব্যবসা সফল ছবি ছিল ‘সোনু কে টিট্টু কি সুইটি’। এই ছবির সাফল্যের পিছনে সমালোচকরা যা মনে করছেন তা হল এই ছবির প্রচার। ছবির প্রচারে এক ইঞ্চিও জমি ছাড়েননি তারকা, মুক্তির পরেও ছুটে বেড়িয়েছেন দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত। গত ২০ মে মুক্তি পেয়েছিল এই ছবি। তারপর থেকে বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে এই হরর কমেডি। ছবির নয়া কীর্তিতে উচ্ছ্বসিত কার্তিক।

তিনি জানান, এবার তো ১৭৫ কোটির হাসি আসবে আমার মুখে। আমি তো নাচছি। এছাড়াও তিনি জানান, নেটফ্লিক্সের মাধ্যমে সারা বিশ্বের সমস্ত দর্শক এবং আমার সমস্ত অনুরাগীদের আরও বিনোদন দেওয়া চালিয়ে যাব। প্রসঙ্গত, ‘ভুলভুলাইয়া টু’ ছবিটি ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুলভুলাইয়া’ ছবির সিক্যুয়েল।

প্রথম ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় অক্ষয় কুমার, বিদ্যা বালান, শাইনি আহুজা এবং আমিশা পটেলকে। পরিচালক অনীশ বাজমির ছবির সিক্যুয়েলকে ঘিরেও আগে থেকেই অনেক প্রত্যাশা ছিল। আর সেই প্রত্যাশা বক্স অফিস কালেকশনে প্রভাব ফেলেছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here