খুব শীঘ্রই অভিনয় থেকে বিদায় নিতে চলেছেন ব্র্যাড পিট

0

৩৬৫দিন। দীর্ঘ ৩ দশকের অভিনয় জীবন থেকে এবার বিরতির পথে ব্র্যাড পিট। সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকার ব্র্যাড পিট জানান, আমি মনে করি আমার অভিনয় ক্যারিয়ারের শেষ পর্যায়ে আছি, শেষ সেমিস্টার বা ট্রেমিস্টার চলছে। এখন সিনেমা নির্বাচন কেমন হবে? আমি কীভাবে এটাকে দেখতে চাই? তা নিয়ে আমাকে মাথা ঘামাতে হয়।

- Advertisement -

এসব বিষয়ে নিয়ে মাথা ঘামানোর ইচ্ছা আমার আর হয় না। আমার বিরতি নেওয়া দরকার। প্রসঙ্গত, অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর কিছুটা আড়ালে চলে গিয়েছিলেন অভিনেতা। অভিনয় কমিয়ে দিয়েছিলেন, প্রকাশ্যেও খুব একটা দেখ যায়নি তাঁকে।

আসলে তিনি অভিনয় থেকে দূরে থাকলেও মন দিতে চাইছেন নিজের প্রযোজনা সংস্থার দিকে। তার প্রযোজনা সংস্থা প্ল্যান বি এর চলতি বছর প্রযোজিত ছবিগুলোর মধ্যে অন্যতম মেরিলিন মনরোর জীবন অবলম্বনে অ্যান্ড্রু ডমিনিকের ‘ব্লন্ড’। এ ছাড়া রয়েছে সারাহ পলির ‘ওমেন টকিং’।

২০২০ সালে ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’-এ পার্শ্বচরিত্রে অভিনয়ের জন্য অস্কার জিতেছিলেন। এই সিনেমার পরিচালক কুয়েন্টিন ট্যারান্টিনো তাঁর প্রিয় অভিনেতার একজনের বিদায়ের ইঙ্গিতে মর্মাহত। ব্র্যাডের ঘোষণার পর এক সাক্ষাৎকারে এই পরিচালক বলেন, সে চলে গেলে হলিউড বড় পর্দার জনপ্রিয় তারকাদের একজনকে হারাবে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here