Kishmish Trailer: মুক্তি পেল কিশমিশ-এর ট্রেলার, ব্যর্থতা মানেই আত্মহত্যা নয়

0

Last Updated on March 24, 2022 8:52 PM by Khabar365Din

৩৬৫দিন। ভালোবাসার নতুন পাসওয়ার্ড এবার কিশমিশ (Kishmish)। সোমবার মুক্তি পেল কিশমিশ এর ট্রেলার (Kishmish Trailer Launch)। রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) পরিচালনায় ছবিতে কৃশানু ওরফে টিনটিনের ভূমিকায় অভিনয় করেছেন দেব (Dev)। তাঁর বিপরীতে রোহিনীর চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। ট্রেলারের শুরুতেই দেব নিজেকে ফেলুদা বলে পরিচিতি দিয়েছেন। তবে সেটা গোয়েন্দা ফেলুদা নয় সেটা হল ফেলু-দা। আর মায়ের দেওয়া আদরের ডাক না টিনটিন। নামের সার্থকতা প্রমাণ করে টিনটিনের মাথায় ঘোরে শুধুই কার্টুন, কমিক চরিত্র। জটিল অঙ্কের তুলনায় তাকে বেশি টানে নোটবুকে আঁকিবুঁকি। ব‍্যস, নিজেকে ‘ফেলু’দা মনে হতে শুরু করে টিনটিনের। অন্যদিকর কলেজে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই রোহিনীর দেখা পায় কৃশানু। রোহিণী হল কলেজের টপার গার্ল। সুন্দরী, বুদ্ধিমতি রোহিণীকে দেখে অবশ‍্য প্রথম দর্শনেই প্রেম হয়নি টিনটিনের।

- Advertisement -

বরং উল্টোটাই হয়েছিল। দেখা হতেই সপাটে চড়। তারপর ঝগড়া, বন্ধুত্ব ও প্রেম। এভাবেই গল্প এগোচ্ছিল। দুজনের মনের প্রেম গড়িয়েছিল শারীরিক সম্পর্কেও। কিন্তু তারপরেই বড় ধাক্কা। রোহিণীর স্পষ্ট কথা, একদিন শুলেই প্রেম হয়ে যায় নাকি? এরপরই কাহিনির মোড় ঘুরে যায় রোহিনীর প্রত্যাখ্যানে। প্রেমে আঘাত পেয়ে কৃশানু খুঁজতে শুরু করে ভালবাসার প্রকৃত অর্থ। কিন্তু কোনো অর্থ না পেয়ে একাকিত্বের সে আত্মহত্যার পথ বেছে নেবে নাকি সেটা কাটিয়ে বেরিয়ে আসতে পারবে নতুন পথের খোঁজে। তা জানতে হলে অপেক্ষা করতে হবে ২৯ এপ্রিল পর্যন্ত। কিশমিশ মূলত বাংলা ছবি ছকভাঙা এক প্রেমের গল্প। তিনটে আলাদা সময়ের প্রেক্ষাপটে এই সিনেমার গল্প দেখানো হবে। আজকের প্রজন্মের কাছে প্রেমের নতুন সংজ্ঞা তুলে ধরবে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি। প্রসঙ্গত, ২০২০ সালের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে কিশমিশ ছবির ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। ট্রেলারে সেই আভাসও পাওয়া গিয়েছে। রুপোলি পর্দায় বহুবার দেব রুক্মিনী জুটির রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। চ্যাম্প,ককপিট, কবীর, পাসওয়ার্ডের মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। ছয় নম্বরবার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন দেব রুক্মিণী, সৌজন্যে দেবের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘কিশমিশ’ ।

কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রুক্মিনীর এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে খকিশমিশ কিশমিশ পরিচালনার দায়িত্বে থাকছেন নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায়।দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের (Dev Entertainment Ventures) আওতায় তৈরি আট নম্বর ছবি এটি। ছবির যৌথ প্রযোজনার দায়িত্বে থাকছে এমকে মিডিয়া। ছবির পরিচালকই শুধু নতুন তা নয়, একঝাঁক ইয়ং ব্রিগেড যুক্ত থাকছেন এই প্রোজেক্টে। ‘কিশমিশ’-এর সিনেমাটোগ্রাফি সামলাবেন মধুরা পালিত, মিউজিকের দায়িত্বে থাকছেন নীল চট্টোপাধ্যায়। গত বছর ফেব্রুয়ারি মাসে ঘোষণা হয়েছিল এই ছবির। তবে বছর ঘুরলেও করোনার জেরে শ্যুটিং ফ্লোরে যায়নি এই ছবি। কিন্তু অবশেষে সব বাধা পেরিয়ে যাত্রা শুরু। এই ছবিতে দেব,রুক্মিনী ছাড়াও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। থাকছেন পরান বন্ধ্যপাধ্যায়, খরাজ, ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here