ক্ষমা চাইল ডিজনি, জনি ডেপ ফিরছেন জ্যাক স্প্যারো’য়

0

Last Updated on June 28, 2022 10:23 AM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন । ক্ষমা চাইল হলিউডের প্রযোজক সংস্থা ডিজনি । আবার জ্যাক স্প্যারোর ভূমিকায় ফিরছেন জনি ডেপ । স্ত্রীর ওপর অত্যাচার করেছেন বলে ৪ বছর তাঁকে ব্যান করেছিল এই প্রযোজক সংস্থা । আমেরিকার সুপ্রিম কোর্টে প্রমাণিত হয়েছে , তাঁর স্ত্রী অ্যাম্বার হার্ড আসলে মিথ্যে অভিযোগ ক্ষতিপুরণ করেছিল ।

উল্টে জনির বিরুদ্ধে মামলা করে ১ মিলিয়ন ডলার দাবি করেছিল । সুপ্রিম কোর্ট জনিকে নির্দোষ ঘোষণা করে । উল্টে জনি এখন অ্যাম্বারের বিরুদ্ধে ১০০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেছেন । এই অবস্থায় ডিজনি ৩০৯ মিলিয়ন ডলারের । ১ মিলিয়ান ডলারের চুক্তি করল জনির সঙ্গে । দাম্পত্য কলহ মিটে গিয়েছে ।

তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বার । হার্ডের আনা তাঁর বিরুদ্ধে যাবতীয় অভিযোগ সবটাই ভুল প্রমাণিত হয়েছে । জনির বিরুদ্ধে করা অ্যাম্বারের মানহানি মামলা করার ফলে অভিনেতার ভাবমূর্তি নষ্ট হয় , সেই কারণেই অভিনেতার প্রচুর কাজ হাতছাড়া হয়ে যায় ।

এরপর পাল্টা জনি তাঁর স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করলে , শেষমেশ জনি জিতে যান।ডিজনি সংস্থা হলিউড তারকা জনি ডেপকে ‘ পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান ‘ ফ্র্যাঞ্চাইজি এবং একটি ডিজনি প্লাস সিরিজে জ্যাক স্প্যারোর আইকনিক চরিত্রে ফিরে আসার জন্য তাঁকে ২,৩৫৫ কোটি টাকা চুক্তির প্রস্তাব দিয়েছে ।

ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী , ডিজনি কোম্পানিটি জনি ডেপের কাছে আনুষ্ঠানিক ভাবে ক্ষমা চেয়েছেন এবং অভিনেতাকে জ্যাক স্প্যারো হিসাবে ফিরে আসার জন্য একটি ৩০৯ মিলিয়ন চুক্তিপত্র তৈরির প্রস্তুতি নিচ্ছে । সূত্রের খবর , ডিজনি জনি ডেপের সঙ্গে তাঁদের সম্পর্ক জোড়া লাগাতে খুব আগ্রহী।

অ্যাম্বার হার্ডের সঙ্গে অভিনেতার মানহানির বিচারের আগেই তাঁরা অভিনেতার কাছে পৌঁছে জিজ্ঞাসা করেছিল যে , তিনি তাঁদের অন্য একটি পাইরেটস চলচ্চিত্রে ফিরে আসতে আগ্রহী কিনা । এছাড়াও জানা গিয়েছে , কার্পোরেট তাঁকে খুব ।

আন্তরিক চিঠির সঙ্গে একটি উপহারের ঝুড়ি পাঠিয়েছিল , তবে ডিজনি স্টুডিও ইতিমধ্যেই জ্যাক স্প্যারো চলচ্চিত্রের একটি খসড়া তৈরি করেছেন । তাই তাঁরা খুব আশাবাদী যে , জনি তাঁদের ক্ষমা কিরে তাঁর আইকনিক চরিত্রে ফিরে আসবেন ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here