মার্ভেল স্টুডিও প্রযোজিত সুপারহিরো নির্ভর সিরিজে ফরহান আখতার

0

৩৬৫দিন। বলিউড পেরিয়ে এবার হলিউডে ফারহান আখতার। জনপ্রিয় অভিনেতা নির্মাতা এবং চিত্রনাট্যকার ও গায়ক হিসেবে তার পরিচিতি ছিল শুধুমাত্র বলিউডে। কিন্তু এবার বিশ্ব দরবারে তার পরিচিতি এবং জনপ্রিয়তা বিস্তার লাভ করতে চলেছে। বিশ্বের অন্যতম নামী প্রযোজনা সংস্থা মার্ভেল স্টুডিওর এমএস মার্ভেল ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে এবার দেখা মিলল তার ।

- Advertisement -

কিন্তু এই চরিত্র নিয়ে শুরু থেকেই কিছুটা গোপনীয়তা বজায় রেখেছিলেন তিনি। এই সিরিজের চতু্র্থ পর্বে দেখা গিয়েছে, কামালা এবং তার মা মুনিবা করাচি পৌঁছে গিয়েছে। উদ্দেশ্য মুনিবার মায়ের সঙ্গে দেখা করা। সেই অংশের শ্যুটিংও হয়েছে করাচির অলিগতিতে। এই পর্বটিতে পরিচালকের দায়িত্ব সামলেছেন অস্কার-জয়ী পাকিস্তানি পরিচালক শরমিন ওবেড-চিনয়।

এমনই এক পর্বে হাজির হয়েছেন ফারহান আখতার। প্রথম চার এই এপিসোডে এম এস মার্বেলের মূল গল্প সে ক্যাপ্টেন মার্ভেলের ভক্ত। তার নিজের কোনও সুপারপাওয়ার নেই। অন্তত তার জানা নেই। কিন্তু সেই সাধারণ কিশোরীই হয়ে উঠছে সুপারহিরো। কামালার চরিত্রটি এক পাকিস্তানি-আমেরিকান কিশোরীর। এই ভূমিকায় অভিনয় করছেন ইমান ভেলানি নামের অভিনেত্রী।

ইমান কানাডার নাগরিক হলেও, তিনি পাকিস্তানি বংশোদ্ভুত। এহেন ইমান অভিনীত ‘মিস মার্ভেল’-এর গল্পের অনেকখানিই এশিয়ার বিভিন্ন জায়গায় শ্যুটিং করার পরিকল্পনা রয়েছে মার্ভেলের। ডিজনি প্লাস হটস্টারে এই সিরিজটি মুক্তি পেয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here