হেরা ফেরি ৩ আসছে, ছবিতে ভাষ্যকার হিসেবে থাকবেন অমিতাভ বচ্চন

0

Last Updated on June 25, 2022 6:55 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। পাঁচিশ দিন মে পেয়সা ডবল বাবু ভাইয়া। হেরা ফেরি ছবির এই জনপ্রিয় সংলাপ এখনো পর্যন্ত দর্শকের মুখে মুখে । শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় তৈরি হয় মিম । ১৫ বছর পর এবার আবার ফিরতে চলেছে দর্শকের প্রিয় রাজু শ্যাম এবং বাবু ভাইয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা জানান , ইতিমধ্যেই হেরাফেরি৩ চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছে গল্প একইভাবে আগের গল্প গুলি অনুযায়ী এগোবে। আগের কাস্টিং অর্থাৎ অক্ষয় কুমার সুনীল শেট্টি এবং পারেশ রাওয়াল থাকবেন ছবিতে। চরিত্রে কোনরকম পরিবর্তন করা হবে না। তবে ছবি তৈরির ক্ষেত্রে বিভিন্ন রকম পদ্ধতির পরিবর্তন করছি এছাড়া আর কোনও পরিবর্তন নেই।

অন্যদিকে এক বছর আগে অক্ষয় কুমার তার পোস্ট এর মাধ্যমে হেরা ফেরি ৩ ছবি মুক্তির আভাস দিয়েছিলেন। বি-টাউনের যখন যেকোনো ছবির সিক্যুয়েল এখন ট্রেন্ডিং টপিক সে ক্ষেত্রে ২০০০ সালের এই শোরগোল ফেলে দেওয়া কমেডি ছবির সিক্যুয়েল হবে না তা আবার হয় । সেজন্যই দীর্ঘদিনের বিরতি কাটিয়ে হাসির ফোয়ারা ফোটাতে তৈরি হতে চলেছে অক্ষয় কুমার, সুনীল শেঠি, পরেশ রাওয়ালরা। সব ঠিক থাকলে এই বছরেই মুক্তি পেতে চলেছে হেরাফেরি ৩।

হেরা ফেরি ৩ ছবিতে অক্ষয় কুমার সুনীল শেট্টি পারেশ রাওয়াল ছাড়াও থাকছেন অমিতাভ বচ্চন , অভিষেক বচ্চন , জন আব্রাহাম, সঞ্জয় দত্ত, নানা পাটেকার, সঞ্জয় কাপুর। এছাড়াও নায়িকা চরিত্রে থাকছেন দক্ষিণী অভিনেত্রী সাক্ষী চৌধুরী। তবে এই ছবিতে অমিতাভ বচ্চনকে শুধুমাত্র ভাষ্যকার রূপেই দেখা যাবে। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রিয়দর্শন। প্রসঙ্গত, ২০১৮ সালের এই ছবির শুটিং শুরু হয় কিন্তু কোনও কারণে এ ছবির শুটিং তখনই বন্ধ হয়ে যায়।

ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী যতদূর জানা গিয়েছিল সে সময় কোনও কাস্টিং এবং পরিচালক নিয়ে সমস্যার কারণে ছবিটির শুটিং বন্ধ করে দিতে বাধ্য হন ছবির নির্মাতারা। প্রথমে কথা ছিল এই ছবিটি পরিচালনা করবেন ইন্দ্র কুমার কিন্তু পরে তা বদলে যায় । লকডাউন এর আগেই সব ঠিকঠাক হয়ে যায় বলে জানা গিয়েছে। পরে শুটিং শুরু হবে এ বছর এবং মুক্তি পাবে এ বছরের শেষে। খুব শীঘ্রই সে সম্পর্কিত সমস্ত ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here