তামিল রিমেক ‘বিক্রম ভেদা’ ঋত্বিকের লাস্ট চান্স

0

Last Updated on June 11, 2022 9:09 PM by Khabar365Din

৩৬৫দিন। শেষ হল হৃতিক রোশন এবং সইফ আলী খান অভিনীত বিক্রম ভেদা ছবির শুটিং। ছবিতে বিক্রমের চরিত্রে দেখা যাবে সইফ আলী খানকে এবং বেদার চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশন কে। ছবির শুটিং হয়েছে কলকাতা সহ হায়দ্রাবাদ চেন্নাই এবং বিভিন্ন জায়গায়।

- Advertisement -

হৃতিকের কেরিয়ারে রয়েছে একগুচ্ছ হিট ছবি। ‘কোই মিল গায়া’, ‘কৃষ’, ‘কৃষ ৩’. ‘যোধা আকবর’, ‘ধুম ২’, ‘অগ্নিপথ’ সহ আরও অনেক। কিন্তু নিজেকে সেভাবে প্রমাণ করার জায়গা তিনি পাননি। তাই ১০ বছর পর ফের নিজেকে প্রমাণ করার চেষ্টা শুরু করেছেন হৃত্বিক ।

তামিল রিমেক ছবি বিক্রম ভেদা অভিনয় করতে চলেছেন তিনি যেখানে গ্যাংস্টার চরিত্রে দেখা যাবে তাকে। এবার প্রথম খলনায়কের চরিত্রে হৃত্বিক । প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম ভেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা । ছবিতে সৎ পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে।

এই ছবি সম্পর্কে সইফ আলি খান জানান, আমার জন্য, এই যাত্রাটি স্কাইডাইভের মতোই ভয়ঙ্কর এবং আনন্দদায়ক ছিল। বেদকে ছেড়ে দেওয়ার সুযোগ হিসাবে ব্যবহার করা, যা আছে তার সঙ্গে একত্রিত হওয়া, কম হওয়ার মধ্যে আনন্দ খুঁজে পাওয়া এবং কিছু কিছু ভুল ভুল হওয়া আমার জন্য নতুন সতেজতা এবং অনুভব সৃষ্টি করেছে। এটি পুনর্নির্মাণ, পুনর্ব্যবহার এবং বিশ্বাসের একটি যাত্রা।

সময় এবং আমার দর্শক বলবে আমার সহজাত প্রবৃত্তি সঠিক জায়গায় ছিল কি না। অন্যদিকে গ্যাংস্টার হৃতিক রোশন। সইফ আলি খানের স্ত্রীর চরিত্রে রাধিকা আপ্তেকে দেখা যাবে। ইতিমধ্যেই হায়দ্রাবাদে শুরু হয়েছে বিক্রম ভেদা ছবির শুটিং।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here