আমি বড় পর্দার হিরো ওটিটি প্ল্যাটফর্ম আমার জন্য নয় জানালেন জণ আব্রাহাম

0

Last Updated on June 25, 2022 7:02 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান হৃত্বিক রোশন অভিষেক বচ্চন বেশিরভাগ সুপারস্টাররা ও টি টি প্ল্যাটফর্ম কে ভবিষ্যৎ বলে মেনে নিয়েছেন। করোনা কালে তাদের প্রত্যেকটা সিনেমাকে রক্ষা করেছিল ডিজিটাল প্ল্যাটফর্ম। কিন্তু ঠিক উল্টো সুরে গাইছেন জণ আব্রাহাম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওটিটি প্লাটফর্মে কাজ করা নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান, আমি বড়পর্দার নায়ক। আর আমি আজীবন নিজেকে সেখানেই দেখতে চাই। শুধুমাত্র শৌচালয়ে যাওয়ার জন্য ট্যাবলেটে কেউ আমার ছবি মাঝপথে বন্ধ করে দেবে, এটা অপমানজনক। মাত্র ২৯৯ অথবা ৪৯৯ টাকার জন্য আমি কাজ করি না। আমার এতে সমস্যা রয়েছে।

অন্যদিকে সম্প্রতি অ্যাটাক ছবিটি বক্সঅফিসে প্রাইম মুখ থুবড়ে পড়েছিল। সেই ট্রোলিং এ বিবৃতি দিয়ে জণ আব্রাহাম জানান আমি জানি আমার ছবিটি কার পছন্দ হয়নি ছবিটি সেভাবে বক্সঅফিস ব্যবসা করতে পারেনি কিন্তু এই ছবির জন্য গোটা টিম অনেকটা খেটেছে এই ছবিটা দেখে তাদেরকে উৎসাহ দিতে না পারেন ট্রোল করবেন না চিত্রনাট্য তারা তৈরি করে নি ভুলটা আমার মেনে নিচ্ছি ।

আগামী ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে জনের পরবর্তী ছবি ‘এক ভিলেন রিটার্নস’। ৮ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ছবি মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। জন ছাড়াও ছবিতে রয়েছেন তারা সুতারিয়া, অর্জুন কাপুর, দিশা পাটানি। মোহিত সূরি পরিচালিত ছবিটি আদতে অ্যাকশন থ্রিলার।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here