করন জোহরের অ্যাকশন ছবিতে ডেবিউ করতে চলেছে সইফ পুত্র ইব্রাহিম আলি খান

0

Last Updated on May 31, 2022 6:53 PM by Khabar365Din

৩৬৫দিন। করণ জোহারের হাত ধরে ফের বলিউডে ডেভিউ করতে চলেছেন আরেক স্টারকিড। তিনি হলেন সইফ (Saif Ali Khan)পুত্র ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। বর্তমানে করণ জোহরের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম আলি খান। করণের ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’-তে ইব্রাহিম রয়েছেন করণের সহকারী পরিচালক হিসেবে।

- Advertisement -

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, দক্ষিণী ছবি ‘হৃদয়ম’-এর হিন্দি রিমেক করছেন করণ জোহর (Karan Johar) । আর সেখানেই ইব্রাহিম আলি খানকে দেখা যাবে প্রধান চরিত্রে। দক্ষিণী সুপারস্টার মোহনলালের পুত্র প্রণব মোহনলাল হৃদয়ম ছবির হাত ধরেই কেরিয়ার শুরু করেছিলেন। করণ জোহর এবং স্টার স্টুডিওজ যৌথ উদ্যোগে এই ছবির হিন্দি ভার্সন প্রযোজনা করতে চলেছে। এছাড়াও খুব সম্ভবত এই ছবিটি কে পরিচালনা করতে চলেছেন করন জোহার।

অন্যদিকে করণ জোহর তার ৫০ বছরে জন্মদিন উপলক্ষে তিনি ঘোষণা করেছিলেন রোমান্টিক সিনেমা অনেক হয়েছে এবার তিনি পরিচালনা করবেন অ্যাকশন ছবি। সোশ্যাল মিডিয়ার এক পোস্টে ৫০ বছর বয়স হওয়ার কথা জানিয়ে, করণ লিখেছেন, এখন আমি যে বয়সে পা দিয়েছি তা খুবই গুরুত্বপূর্ণ। তাই নিজেকে একটু বদলে ফেলার এটাই সঠিক সময়। চ্যালেঞ্জ নেওয়ারও এটাই সময়। অনেকে এটাকে মিডল এজ ক্রাইসিস বলে, তবে আমার মতে, এটাই জীবনের এমন একটা অধ্যায়, যেখানে সব কিছুই ক্ষমা করা যায়। এরই সঙ্গে করণ জোহর জানালেন, তিনি এবার অ্যাকশন সিনেমা তৈরি করতে চলেছেন। অর্থাৎ নিজেকে বদলে নতুন কিছু করার ঠিকানা তিনি যাত্রা শুরু করলেন। এ ব্যাপারে তাকে প্রশ্ন করা হয়েছিল তিনি রোহিত শেট্টির মত অ্যাকশন সিনেমা বানাতে চান কিনা, এর উত্তরে তিনি বলেন, রোহিত রোহিতের জায়গায়। ব্যাপারটা এরকম না যে ভালো সিনেমা বানাচ্ছে বলে ওকে দেখি আমার ইচ্ছা হয়েছে। আমার নিজেকে বদলে ফেলার ইচ্ছা হয়েছে বাঁধাধরা গণ্ডি থেকে বের হতে ইচ্ছা হয়েছে ব্যাস এইটুকুই। তিনি জানিয়েছিলেন খুব শীঘ্রই এ ব্যাপারেও ঘোষণা করবেন । এবার সেই ঘোষণা করলেন তিনি। হৃদয়ম এক পড়ুয়ার কাহিনি। এই ছবির নায়ক হঠকারী সিদ্ধান্তের মাধ্যমে বিয়ে এবং পিতৃত্বের দিকে এগিয়ে যায়। এই চরিত্রটি ইব্রাহিমের জন্য পারফেক্ট।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here