৮ দিনে ২০ টি টিকিট বিক্রি করে বলিউডের রেকর্ড গড়লো কঙ্গনার ছবি ধাকড়

0

Last Updated on May 31, 2022 6:54 PM by Khabar365Din

৩৬৫দিন। গোটা ভারত জুড়ে রেকর্ড গড়লো কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) অভিনীত ছবি ধাকড়(Dhaakad)। মুক্তির ৮দিনের মাথায় প্রেক্ষাগৃহে বিক্রি হয়েছে মাত্র ২০টি টিকিট। যা সত্যি বলিউডের রেকর্ড। ছবির আয় ৪৪২০। কঙ্গনা চেয়েছিলে নিজের ন্যাকা ন্যাকা নায়িকা ইমেজ ভেঙে অ্যাকশন প্যাকে নজর কাড়তে।

- Advertisement -

নিজেকে তৈরিও করেছিলেন সেভাবে। ছবির প্রথম লুক মুক্তি পাওয়ার পর ভাইরাল হয়েছিল কিন্তু ট্রেলার মুক্তির পর সবটা বদলে গেছে। বড় উল্টে সমালোচনা শুরু হয়েছে ছবি নিয়ে। কঙ্গনা এ ব্যাপারে জানিয়েছেন, দক্ষিণের ছবির দাপটে বলিউডের অবস্থা খুব খারাপ। বলিউড নিজের মুখ রক্ষা করতে পারছে না। তার এই কথার সমালোচকদের বক্তব্য ছবি ভালো হলে ছবি ব্যবসা করবে। ভুলভুলাইয়া ২ নিয়ে শুরু থেকেই বিতর্ক ছিল অক্ষয় কুমারের জায়গায় কার্তিক আরিয়ান একদম মানানসই নয়।

কিন্তু ছবিটি বর্তমানে ১২০ কোটি টাকার ব্যবসা করেছে তাও ৮ দিনে। আর কেজিএফ ২ এবং আরআরআর সঙ্গে অন্য যে কোনও সিনেমার তুলনা করলে চলে না কারণ এই দুটি ছবি ঘিরে দর্শকদের ইমোশন সম্পূর্ণ অন্যরকম। ঠিক যেমন ভুলভুলাইয়া ২ কে ঘিরে দর্শকদের ইমোশান রয়েছে। আসলে বলিউডে কাজ করেও সুযোগ পেতেই ইন্ডাস্ট্রিকেই বদনাম করেছেন বারংবার তিনি। এবার তা ফেরত পাওয়ার পালা। ১০০ কোটি টাকা বাজেটের ছবি আট দিনে তুলতে পেরেছে ৪৪২০। এমনকি পরিস্থিতি এমনি হয়েছে যে ওটিটি প্ল‍্যাটফর্ম এবং স‍্যাটেলাইট অর্থাৎ টেলিভিশনে সম্প্রচারের স্বত্ব পর্যন্ত বিক্রি হচ্ছে না ছবিটির। সমালোচকদের দাবি, অনুমানযোগ‍্য গল্প আর কঙ্গনার মাঝারি মানের অভিনয়ের জন‍্যই মুখ থুবড়ে পড়েছে ধাকড়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here