সঞ্জয় লীলা বনশালীর লাভ স্টোরিতে জুটি বাঁধতে চলেছেন কৃতি শ্যানন এবং আদিত্য রায় কাপুর

0

Last Updated on June 25, 2022 7:16 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ব্যাক টু ব্যাক বিগবাজেটের ছবি নিয়ে ছোট পর্দা এবং বড় পর্দায় হাজির হতে চলেছেন সঞ্জয় লীলা বনশালী। প্রতিটা ছবিতেই নতুন করে কাস্টিং এর চেষ্টা করেছেন পরিচালক। বৈজুবাওড়া ছবিতে যেমন রণবীর সিং এবং আলিয়া ভাট জুটি কে দেখা যাবে। হীরা মণ্ডিতে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অজয় দেবগন কে।

এবার সঞ্জয় লীলা বনশালীর প্রেমকাহিনী নির্ভর ছবিতে জুটি বাঁধতে চলেছেন আদিত্য রায় কাপুর এবং কৃতি শ্যানন। সম্প্রতি নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্রে খবর , কৃতি শ্যানন এবং আদিত্য রায় কাপুর যে সঞ্জয় লীলা বনশালীর ছবিতে জুটি বাঁধতে চলেছেন একথাটা সত্যি হলেও বর্তমানে এব্যাপারে কেউই কোনও কথা বলবেন না । যতক্ষণ না পরিচালক নিজে এব্যাপারে কোনও ঘোষণা করেছেন তারা নির্বাক দর্শক এর মতোই থাকবেন।

এছাড়াও গল্পটা কি নিয়ে তৈরি হচ্ছে সে ব্যাপারেও কিছু জানানো হয়নি। তবে জানা গিয়েছে গল্পটা সম্পূর্ণ প্রেমের গল্প এবং তা পরিচালনা করবেন সঞ্জয় লীলা বানসালি। ইতিমধ্যেই চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়ে গিয়েছে। এছাড়াও যতদূর জানা গিয়েছে পরের মাস থেকেই শুরু হতে চলেছে এই ছবির কাজ।

প্রসঙ্গত, এর আগে কৃতি শ্যানন এবং আদিত্য রায় কাপুর কে করণ জোহার এর কলঙ্ক ছবিতে একটি গানে। সেখান থেকেই এই জুটিটা সুপারহিট। খুব শীঘ্রই এই ছবির ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে। সঙ্গে ঘোষণা করা হবে ছবির নাম।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here