জোকার ২ তে জোয়াকিন ফিনিক্সের বিপরীতে এবার লেডি গাগা

0

Last Updated on June 20, 2022 6:25 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। জোকারের ক্রাইম পার্টনার এবার লেডি গাগা। জোকারের সিক্যুয়েল এর খবর অবশ্য অনেক আগেই প্রকাশ পেয়েছিল। নির্মাতা টোড ফিলিপস লেডি গাগার সঙ্গে ‘জোকার টু’-এর বিষয়ে কথা বলেছিলেন। পরে লেডি গাগা রাজি হন। জোকার টু’-ছবিতে লেডি গাগার চরিত্রটি কেমন হবে সেই বিষয়ে কোনও তথ্য জানা যায়নি।

জোকারের সঙ্গে মেন্টাল ইনস্টিটিউশনের মনোরোগ বিশেষজ্ঞ হার্লি কুইনের সম্পর্ক গড়ে ওঠে, যে পরবর্তীতে জোকারের ক্রাইম পার্টনার হয়ে যায়। ধারণা করা হচ্ছে ‘হার্লি কুইন’ চরিত্রে দেখা যাবে লেডি গাগাকে।

এর আগে টোড ফিলিপস জানিয়েছেন, ‘জোকার’-এর সিকুয়েলের স্ক্রিপ্ট তৈরি করা হয়ে গিয়েছে। নির্মাতার শেয়ার করা ছবিতে ‘জোকার’-এর সিকুয়েলের নাম দেওয়া হয়েছে‘জোকার: ফোলি অ্যা ডেউক্স’। ফ্রেঞ্চ ভাষায় এর অর্থ ‘মেন্টাল ডিজঅর্ডার।’ অন্যদিকে ৯২ তম অস্কার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১১ টি বিভাগে মনোনীত হয়েছিল এই ছবি । আর সেরা অভিনেতার অস্কার উঠেছে জোকার চরিত্রের অভিনেতা জোয়াকিন ফিনিক্সের হাতে। সেরা অরিজিনাল স্কোর বিভাগেও অস্কার জিতেছিল ছবিটি।

প্রসঙ্গত, জোকার ছবির গল্প এমনকিছু মানুষের জীবনের গল্প নিয়ে তৈরি যারা শহরের অলিগলিতে , যেখানে নিয়মিত সবার আনাগোনা। সেখানে গলির আনাচে কানাচে তাদের জন্য নানা সুখ দুঃখের গল্প জড়ো হয়ে থাকে। ঠিক এর মাঝেই কোনো এক শরীরের বেড়ে ওঠা। জীবিকার টানে জোকারের পেশা, এরপর একের পর এক অবহেলা, বঞ্চনা। কিন্তু দিন শেষে সব কিছুকে পেছনে ফেলে মুখে হাসি ফুটিয়ে এগিয়ে চলা। এই তো জোকারের দিনকাল।

রক্তে গড়া মানুষ, রাগ-অভিমানের জীবনে কখনও চুপ থাকা সমাধান হপ্য না। জোকার হয়ে ওঠে প্রতিবাদী আর সেখান থেকেই ভয়ংকর। এমনই ঘটনায় নিয়ে নির্মিত হয়েছিল জোয়াকিন ফিনিক্সের জোকার। কিন্তু সিক্যুয়েলের গল্প কি হতে চলেছে তা নিয়ে অধীর আগ্রহে বসে আছেন সিনেমাপ্রেমীরা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here