লাইগার ছবির পোস্টারে নগ্ন বিজয় দেবেরাকোন্ডা

0

Last Updated on July 7, 2022 6:35 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। চমক যে শুধু নায়িকারাই দিতে পারেন এসব ভাবনা সম্পূর্ণ মিথ্যে করে মুক্তি পেল লাইগার ছবির পোস্টার। কর্ণ জোহর প্রযোজিত ‘লাইগার’ ছবির পোস্টারে বোল্ড লুকে দেখা গেল দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা কে ।

পোস্টারে দেখা গেল আলো-আঁধারিতে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা । যেখানে তার পেশিগুলি স্পষ্ট, সিক্স প্যাক অ্যাবসও স্পষ্ট । হাতে একগুচ্ছ গোলাপে নগ্নতা আড়াল করা । যেন অন্ধকার ঠেলে আলোর দিকে এগিয়ে আসছেন তিনি। শনিবার সকালে এই ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, একটা ছবি, যা আমার সর্বস্ব নিয়ে তৈরি । মানসিক, শারীরিক ধকল যা গিয়েছে। সে দিক থেকে আমার জীবনের সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং চরিত্র এটিই বলা যায় ।

আর তারপর থেকেই ছবি হয় ভাইরাল। ঘন্টা খানেকের মধ্যেই লাখ লাখ মানুষের রিএক্ট ও মন্তব্যে ভরেছে কমেন্ট বক্স। অনেকেই পছন্দ করেছেন অভিনেতার এমন বোল্ড লুক। আর সেই মতোই এক নেটনাগরিক এদিন পোস্টে কমেন্ট করে লিখেছেন, ‘প্রথম সারির অভিনেতারা এই ধরনের সাহসী পদক্ষেপ নিচ্ছেন দেখে খুবই ভালো লাগছে। বোল্ড চরিত্র বেছে নেওয়ার জন্য অভিনন্দন।’

অন্যদিকে আবার অভিনেতার এমন নগ্ন রূপ দেখে মনে পড়ছে পিকে ছবির আমির খানের বিতর্কিত পোস্টারের কথা। প্রসঙ্গত, এই ছবির মাধ্যমে বলিউডে ডেভিউ করতে চলেছেন বিজয়। ছবির মূল গল্প হল মুম্বাইয়ের একজন চাওয়ালার পেশায় বক্সার হয়ে ওঠার । ছবিতে বিজয় দেবরেকোন্ডার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে অনন্যা পান্ডে এবং মিকে ট্যাশনকে।

ছবির অধিকাংশ শুটিং হয়েছে মার্কিন মুলুকে। এই ছবির জন্যই বিশেষ ভাবে প্রশিক্ষণও নিতে হয়েছে অভিনেতাকে। উল্লেখ্য, এখনও পর্যন্ত ছবি মুক্তির দিন জানা না গেলেও জানা যায় আপকামিং ছবিতে মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু সহ মোট পাঁচটি ভাষাতে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here