স্ট্রেঞ্জার থিংস ৪ মুক্তির কয়েক মিনিটের মধ্যে ৭ বিলিয়ন ভিউজ ক্র্যাশ করলো নেটফ্লিক্স

0

৩৬৫দিন। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জনপ্রিয় সিরিজ স্ট্রেঞ্জার থিংস সিজন ৪ ভলিউম ২। মুক্তি পাওয়ার দিনই কয়েক মিনিটের মধ্যে ক্র্যাশ করল নেটফ্লিক্স এর ওয়েবসাইট। কারণ সেই কয়েক মিনিটে সিরিজটির ভিউজ ছিল ৭ বিলিয়ন। এবং পরবর্তী এক সপ্তাহ একইভাবে ভিউজ থেকে গিয়েছে এই সিরিজটির। এই সিজন এর প্রথম ভলিউম মুক্তি পেয়েছিল ২৭ মে। তারপর থেকেই এই সিরিজ নিয়ে দর্শকদের উত্তেজনা ছিল চরমে।

- Advertisement -

তাই ভলিউম ২ মুক্তি পেতেই হইহই কান্ড পরে গিয়েছিল দর্শকদের মধ্যে। কারন এই নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ স্ট্রেঞ্জার থিংস এবার প্রচার চালানো হয়েছিল বিশ্বজুড়ে। তালিকায় ছিল জাপান, স্পেন, অস্ট্রেলিয়ার মতো দেশগুলো। সারাবিশ্বের ১৫টি স্মৃতিস্তম্ভে থ্রিডি প্রদর্শনী হয় সিরিজের কিছু অংশ দিয়ে, যা দেখে মুদ্ধ ,স্ট্রেঞ্জার থিংস সিরিজ প্রেমীরা।

যেসব শহরে প্রচার চালানো হয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হল, লস অ্যাঞ্জেলেস, সৌদি আরবের আলুলা, স্পেনের মাদ্রিদ এবং বিলবাও, ইতালির মিলান, মালয়েশিয়ার কুয়ালালামপুর, কলম্বিয়ার ব্যারানকুইলা, জার্মানির কোলন, ভারতের মুম্বাই, সুইডেনের স্টকহোম, এবং জাপানের টোকিও প্রভৃতি।এর আগে বহুবার দেখা গেছে সিরিজের ছোট ছোট কিছু ভিডিও,যা ট্রেলার আকারে প্রকাশ করেছে নেটফ্লিক্স। তবে এবার ফ্যানদের চমকে দিয়েছে তারা তাদের বিশ্বব্যাপী থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here