সৃজিতের শেরদিল “গঙ্গারাম” কলকাতার ফুচকায় মজলেন

0

Last Updated on June 21, 2022 10:24 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। কলকাতায় আসবেন আর ফুচকা খাবেন না তা কি হয়। শেরদিল ছবির প্রচারে কলকাতায় এসে পঙ্কজ ত্রিপাঠি ঘুরলেন ভিক্টোরিয়া এবং ভিক্টোরিয়া সামনে দাঁড়িয়ে খেলেন ফুচকাও। তিনি আসলে বাংলার জামাই তাই কলকাতার প্রতি টানটা তার একটু বেশি। কলকাতায় এসেছিলেন তাই পোশাকেও খাঁটি বাঙালিয়ানা বজায় রাখলেন পঙ্কজ ত্রিপাঠি। পরনে সাদা খদ্দরের পাঞ্জাবি। একপাশে শাল। চোখে সানগ্লাস এক কথায় পাক্কা বাঙালি।

সোমবার শহরের এক পাঁচতারা হোটেলে ছবি নিয়েছিল সাংবাদিক বৈঠক। তার আগেই ভিক্টোরিয়া ঘুরে ফুচকা খেয়ে তারপর সাংবাদিক বৈঠকের সম্মুখীন হন তিনি । বৈঠকে পঙ্কজ ত্রিপাঠী জানান, গঙ্গাধর চরিত্রটি বুঝতে আমার এতটুকু সমস্যা হয়নি কারণ আমি নিজে মাটির কাছাকাছি থাকায় এই সমস্যা সম্পর্কে যথেষ্ট অবগত।

ছবিতে গঙ্গারাম ওরফে পঙ্কজ ত্রিপাঠি দারুণ এক বাস্তব সত্যকে তুলে ধরেছেন। গঙ্গারামের জীবন ও সংগ্রামের গল্প শুনিয়েছেন পরিচালক সৃজিত। দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তুলেছেন এই গঙ্গারাম। পুরো বিষয়টা সামনে আনার জন্য বাঘের মুখে যেতেও পিছপা হয়নি পঞ্চায়েত প্রধান গঙ্গারাম ।

এছাড়াও জঙ্গলে শুটিং করার অভিজ্ঞতা সম্পর্কে তিনি জানান খুবই ভালো সেখানে সৃজিত আমাকে বাঙালি রান্না করে যেমন খাইয়েছে তেমনি আমিও বিহারের বিশেষ মাংসের পদ রান্না করে ওকে খাইয়েছি। আমি খুব খুশি হয়েছি এই ছবিতে কাজ করে ।

২০১৭ সালে পিলিভিটের এই ঘটনার কথা পড়েছিলেন সৃজিত। মানুষ-পশুর একে-অপরের সঙ্গে লড়াই, এটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে। সৃজিত মুখোপাধ্যায় সাংবাদিক সম্মেলনে ফাঁস করেছেন এই সিনেমার শুটিংয়ের সময় খাওয়া-দাওয়া হয়েছে ব্যাপক। আগামীদিনে তিনি বাঙালি এই পরিচালকের সঙ্গে আরও কাজ করতে ইচ্ছুক।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here