হিট দ্য ফার্স্ট কেস ছবির প্রচারে কলকাতায় রাজকুমার রাও

0

Last Updated on July 6, 2022 5:55 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। কলকাতায় এবার রাজকুমার রাও। হিট দ্য ফাস্ট কেস ছবির প্রচারে এসে রাজকুমার ঘুরলেন ভিক্টরিয়া থেকে ময়দান। ভালোবাসেন কলকাতার রসগোল্লা খেতে। কলকাতার সবটাই তার প্রিয়। তাই তার নতুন ছবির প্রচার শুরু করলেন কলকাতা থেকেই।

পার্ক স্ট্রিটের পার্ক হোটেলে হিট দ্য ফার্স্ট কেস ছবির ছবির প্রচারে সাংবাদিক সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, আমি যাই ছবি করি, আমি চাই মানুষ তা দেখে আমাকে ভালবাসুক। আমি নিজে এই ছবিটা দেখেছি এবং খুব ভাল লেগেছে। আমাদের গোটা টিম এই ম্যাজিকাল ছবি তৈরির জন্য তাঁদের সেরাটা দিয়েছেন। ডক্টর শৈলেশ কোলানু দুর্দান্ত একজন পরিচালক। আমার ও সানিয়ার মধ্যে থেকে সেরাটা বের করে এনেছেন তিনি।

ডক্টর শৈলেশ কোলানু পরিচালিত এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভূষণ কুমার, দিল রাজু, কৃষণ কুমার, কুলদীপ রাঠৌর। প্রসঙ্গত, ট্রেলারেই এই ছবি যথেষ্ট আগ্রহ বাড়িয়েছে দর্শকদের ৷ এখানে তাঁকে দেখা গিয়েছে একজন কর্তব্যরত পুলিশ অফিসার হিসাবে ৷

গল্পে রাজকুমারের প্রেমিকার চরিত্রে দেখা যাবে শানায়া মালহোত্রাকে ৷ সব মিলিয়ে গল্পের মূল উপাদান হিসেবে টানটান রহস্য থাকলেও সঙ্গে রয়েছে রোম্যান্সও। ছবিটি মুক্তি পেতে চলেছে ১৫ জুলাই প্রেক্ষাগৃহে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here