মুক্তি পেয়েছে রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস

0

৩৬৫দিন। নেটফ্লিক্স এ মুক্তি পেল রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস। শুরু থেকে এই সিরিজ নিয়ে খুবই কৌতুহলী ছিলেন রণবীর সিংয়ের ভক্ত থেকে শুরু করে নেটিজেনরা। কিন্তু সিরিজ মুক্তির পর সবার প্রতিক্রিয়া ঠিক বিপরীত।

- Advertisement -

দর্শকদের প্রতিক্রিয়া সিরিজ জুড়ে থ্রিলিং কম রণবীর সিং এর ওভার অ্যাকটিং বেশি লক্ষণীয় ছিল

কেউ বলছেন সময় বরবাদ, তো কেউ বলছেন দিনে দিনে ওভার অ্যাক্টিং এর দোকান হয়ে যাচ্ছেন। থ্রিলিং থাকলেও দেখে সবটাই মনে হচ্ছে স্ক্রিপ্টেড। কিন্তু যুক্তি না খুঁজে যদি দেখা যায় তাহলে বিনোদন যেমন পাওয়া যাবে তেমনই পাওয়া যাবে থ্রিলিং ।

এই সিরিজে দেখা গিয়েছে একটি গ্র্যাপলিং বন্দুক ব্যবহার করে, ফ্লেয়ার ব্যবহার করে, অ্যাডভেঞ্চার প্রিয় সঞ্চালক বিয়ার গ্রিলসের সঙ্গে একটি জঙ্গল অতিক্রম করার সময় একটি ভাল্লুক বলিউডের গালি বয়কে তাড়া করছে। প্রত্যেকটা বাধা অতিক্রম করা। এক পাহাড় থেকে আরেক পাহাড় ঝুলে ঝুলে যাওয়া সবটাই যেমন রণবীর সিং এর কাছে থ্রিলিং ছিল তেমনি যারা দেখবেন সেই দর্শকদের কাছে থ্রিলিং।

প্রসঙ্গত , রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় ​​দেবগন এবং ভিকি কৌশলের পর, রণবীর সিং হলেন পরবর্তী ভারতীয় তারকা যিনি বিয়ার গ্রিলসের সঙ্গে একটি অ্যাডভেঞ্চার-ভিত্তিক শোতে অভিনয় করলেন। রণবীর সিং এর ভাষায় যাকে বলে জঙ্গল মে মঙ্গল। এমনকি দুর্গম পথে খাবার না থাকায় খেয়েছে গাছ গাছালি থেকে শুরু করে পোকা।

এছাড়াও রণবীরকে এই মিশনে বেরিয়ে উদরপূর্তি করতে হয়েছে ম্যাগোট অথবা মরা শুকোরের অণ্ডকোষ খেয়ে। যা তার কাছে সত্যি কঠিন কাজ ছিল।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here