মায়ের জন্মদিনে আলিশান বাড়ি উপহার দিলেন রক

0

৩৬৫ দিন। মায়ের জন্য নতুন বাড়ি কিনলেন ডোয়াইন জনসন । ছেলের উপহার পেয়ে খুব খুশি হয়েছেন আটা জনসন । ৫০ বছর বয়সী এই অভিনেতা বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে একজন । গত রোববার তিনি মাকে নতুন বাড়ি উপহার দেওয়ার ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে ।

- Advertisement -

সেখানে দেখা যাচ্ছে , নতুন বাড়ি দেখে রীতিমতো হতবাক মা , চোখ দিয়ে গড়িয়ে পড়ছে আনন্দাশ্রু । পোস্টে রেসলার থেকে অভিনেতা বনে যাওয়া এই তারকা লিখেছেন , ‘ তোমাকে ভালোবাসি মা , তোমার জন্য এই চমক । যখন আমি ছোট ছিলাম , তখন মায়ের কান্নাকে ঘৃণা করতাম । এখন খুশি মনে তাঁর আনন্দাশ্রু দেখছি । দুই মাস ধরে আমি ও আমার টিম এই নতুন বাড়ির । নকশা করেছি । নতুন বাড়িতে তিনি দরজা পর্যন্ত হেঁটে বেড়াতে পারবেন । সামনে যা কিছু দেখবেন , সবই নতুন এবং পুরোপুরি চমক ।

‘ আগেও মায়ের জন্য বেশ কয়েকটি বাড়ি কিনেছেন জনসন । তবে এবারেরটি কেন বিশেষ , সেটাও ব্যাখ্যা করেন পোস্টে , ‘ আমি খুবই সৌভাগ্যবান গত কয়েক বছরে তাঁর জন্য বেশ কয়েকটি বাড়ি কিনতে পেরেছি । তবে এবারেরটি বিশেষ । প্রায় সারা জীবন ঘোরাঘুরির মধ্যে থাকার পর আমি চাই মা এখানেই জীবনের শেষ দিন পর্যন্ত কাটাবেন ।

এটাই আমার স্বপ্ন । তোমাকে সুখী করার চেয়ে আর কোনো ভালো অনুভূতি হতে পারে না । নতুন বাড়িতে তোমাকে স্বাগত মা । ‘

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here