ড্রিম গার্ল এর সিক্যুয়েলে জুটি বাঁধতে চলেছেন সারা আলি খান এবং আয়ুষ্মান খুরানা

0

Last Updated on June 12, 2022 8:23 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। এবার পালাই ছবির সিক্যুয়েলের। ড্রিম গার্ল ২ এর মাধ্যমে বলিউডের এবার আত্মপ্রকাশ করবে নতুন জুটি। আয়ুষ্মান খুরানা এবং সারা আলি খান। ছবিটি পরিচালনা করছেন পরিচালক রাজ শাণ্ডিল্য। নায়িকা হিসেবে সারা কে পছন্দ করেছেন তিনি নিজেই। জানা গিয়েছে, নায়িকার চরিত্রের জন্য তিনি খুঁজছিলেন প্রাণবন্ত, অল্পবয়সী অভিনেত্রী। সেক্ষেত্রে সারা আলি খান ছাড়া কাউকেই পছন্দ হয়নি পরিচালকের।

এই ছবিতে অভিনয়ের প্রস্তাব সারাকে ইতিমধ্যেই দেওয়া হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি অভিনেত্রী। সারার থেকে ইতিবাচক উত্তর পেলেই শুরু হয়ে যাবে ছবির শ্যুট। প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। সেই ছবিতে আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করেছিলেন নুসরত ভারুচা। বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল ছবিটি। ছবিটি মূলত তৈরি হয়েছিল একটি সম্পূর্ণ কমেডি গল্প নিয়ে। সঙ্গে ছিল সামাজিক বার্তা।

চাকরি খুঁজতে মরিয়া করন শেষ পর্যন্ত ‘পূজা’ সেজে একটি কল সেন্টারে সেক্স চ্যাটে মন দেয়। জীবনের বেশিরভাগ লোককেই তাঁদের অন্ধকার দিক বলতে উসকে দেয় সে। এটাই তাঁর কাজের ধরন। কিন্তু শেষ পর্যন্ত নিজের গার্লফ্রেন্ড ও বাবার কাছে ধরা পড়ে যায় আসলে পূজা কে। ছবিতে আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করেছিলেন নুসরত ভারুচা।

ছবিটি বক্স অফিসে সুপারহিট হয়েছিল। এখন দেখার ড্রিম গার্ল এর সিক্যুয়েল বক্সঅফিসে দর্শকদের মন কতটা আকর্ষণ করতে পারে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here