বলিউডে ৩০ বছর সম্পূর্ণ করলেন শাহরুখ খান, পাশাপাশি মুক্তি পেল পাঠান ছবির প্রথম লুক

0

Last Updated on June 27, 2022 6:57 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। হিন্দি সিনেমা বলতে গোটা বিশ্ব যা জানে তা শাহরুখ খান। তা বর্তমানে অস্বীকার করার কোনও জায়গা নেই। গত ৩ দশকে হিন্দি সিনেমার তার অবদান অনস্বীকার্য। ফৌজি’‌ ও ‘‌সার্কাস’‌-এর মতো সিরিয়ালে অভিনয় করার পর শাহরুখ ‘‌দিওয়ানা’‌ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর ডর, বাজিগার ,দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে, দিলতো পাগল হে, কুচ কুচ হোতা হে ,মোহাব্বাতে এর মত হিট ছবি।

১৯৯০ সাল থেকে শাহরুখ খান তাঁর ৬২টি সিনেমার মধ্যে ১৬টিরও বেশি বাম্পার বক্স অফিস সিনেমা দিয়েছেন। যা যেকোনও সুপারস্টার এর পক্ষে অসম্ভব। তাই বলিউডের কিং খানের ৩০ বছর অভিনয় জীবন অতিবাহিত হওয়ার উপহার স্বরূপ যশ রাজ ফিল্মস নিয়ে এল স্পেশাল পোস্টার। চার বছর পর শাহরুখ খান অভিনীত বহু অপেক্ষাকৃত ছবি পাঠান এর প্রথম লুক পোস্টার।

হাতে মেশিন গান, চোখে-মুখে রক্ত মাখা, তীক্ষ্ণ দৃষ্টিতে শাহরুখের টিজার পোস্টারে মন্ত্রমুগ্ধ সোশ্যাল মিডিয়া। মোশন পোস্টার শেয়ার করেই তিনি লিখলেন, ৩০ বছর কিন্তু আপনাদের ভালবাসা এবং সাপোর্ট আমার শক্তি। এইভাবেই যেন আপনাদের মুখে হাসি ফোটাতে পারি। টিজার পোস্টারে তাঁকে বলতে শোনা যায়, খুব শিগগিরি দেখা হচ্ছে। পাঠানের সঙ্গে মুলাকাতের জন্য অপেক্ষা করুন।

কিছুদিন আগেও জওয়ান ছবির পোস্টার প্রকাশ্যে আসার পরেই দর্শকদের মধ্যে তুমুল উত্তেজনা দেখা যায়। এমনকি পরে শনিবার বিকেল ৪.৩০ টে নাগাদ ইন্সটাগ্রামে নিজের প্রোফাইল থেকে লাইভে আসেন তিনি। সেখানে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন নিজের শুরুর জীবনের স্মৃতি। আড্ডা মারেন ভক্তদের সঙ্গে।

জানান, আমাকে রোম্যান্টিক হিরো ইমেজ থেকে বার করে আপনারা যদি আমাকে অ্যাকশন হিরো হিসাবে মেনে নিতে পারেন তাহলে পাঠান এর পরবতী ছবি আসবে নয়তো আমি কি করব বলতে পারছি না। পুরোটা আপনাদের উপর। শুরুতে এই বছর ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল।

কিন্তু ছেলের মাদক কাণ্ডের কারনে শুটিং শেষ করে উঠতে পারেন নি। তাই ছবিটি মুক্তি পাবে ২৫ জানুয়ারি ২০২৩ সালে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here