Jawan Teaser: মুক্তি পেল শাহরুখ খান অভিনীত অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ ছবির টিজার

0

Last Updated on June 3, 2022 10:33 PM by Khabar365Din

৩৬৫দিন। গত কয়েক দিন ধরেই শাহরুখ খান (Shah Rukh Khan) অভিনীত এবং অ্যাটলি কুমার (Atlee Kumar) পরিচালিত ছবি তে শাহরুখ খানের লুক নিয়ে জল্পনা চলছিল। কারণ কয়েক মাস ধরেই গণমাধ্যমকে এবং ক্যামেরাকে এড়িয়ে চলছিলেন শাহরুখ খান। তার মূল কারণ জানা গেল শুক্রবার দুপুরে । মুক্তি পেল অ্যাটলি কুমার পরিচালিত ছবি জাওয়ান (Jawan) এর টিজার (Teaser)। ছবির শুটিং শুরু হওয়ার পর থেকে এই ছবি নিয়ে তৈরি হয়েছিল জল্পনা। শুরুতে ছবির সব তথ্যই সামনে আসলেও ছবির নাম প্রকাশ করতে চাইছিলেন না অভিনেতা থেকে নির্মাতারা। সম্প্রতি এই ছবির নাম প্রকাশ্যে এসেছে ।

- Advertisement -

পাওয়ার প্যাকড অ্যাকশন ঘরানার ছবির টিজারে একেবারে অন্য লুকে ধরা দিলেন কিং খান। রোমান্টিক শাহরুখ খান অনেক দিন ধরেই অন্য ঘরানার ছবিতে কাজ করছেন। তবে এই রকম ভয়ঙ্কর তাঁকে এর আগে কখনও লাগেনি। এই প্রথম এমন কোনও চরিত্রে অভিনয় করছেন কিং খান। রক্তাক্ত এবং ক্ষতবিক্ষত মুখে ব্যান্ডেজ জড়ানো। হাতে বন্দুক। চোখের মাধ্যমে প্রকাশ পাচ্ছে অ্যাংরি ইয়ং ম্যান লুক। যা দেখে ইতিমধ্যেই শাহরুখ খান ভক্তদের এই ছবি নিয়ে উত্তেজনা আরও অনেকটাই বেড়েছে। কয়েক ঘন্টার মধ্যেই এটি ট্রিজারের ইউটিউব ভিউ ৩.৪ মিলিয়ন। ছবির প্রযোজনায় গৌরী খানের ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। ছবিটি মুক্তি পাবে ঠিক এক বছর পর।

২ জুন ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায়। প্রসঙ্গত, ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা (Nayanthara)। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে। তবে অ্যাটলি কুমার-এর এই ছবি কিন্তু কোনও রিমেক নয় সত্য ঘটনার উপর ভিত্তি করে লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। এমনটাই জানিয়েছেন পরিচালক স্বয়ং। তিনি আরও জানিয়েছেন এ ছবির মাধ্যমে দর্শকরা শাহরুখ খানকে অন্য রূপে দেখতে পাবেন নতুন করে শাহরুখ খানকে চিনতে শিখবেন । এর আগে এরকম চরিত্রে শাহরুখ খানকে দর্শক দেখেননি ।

সে কারণে যখন শাহরুখের মান্নত-এ গিয়ে ‘কিং খান’-কে ছবির চিত্রনাট্য শুনিয়েছিলেন অ্যাটলি তখনই তিনি বিনা চিন্তাভাবনা করে রাজী হয়ে যান এই ছবি করতে। অনেকেই হয়তো ভাবছেন চেন্নাই এক্সপ্রেসের মত এই চরিত্রটি একই ধরনের কিন্তু সেই ধারনা ভুল এই চরিত্রতে যেরকম নেগেটিভিটি রয়েছে ঠিক একইভাবে পজিটিভিটি রয়েছে। এর থেকে বেশি কিছু বলতে পারব না। এমনটাই জানান ছবির পরিচালক। গত বছর নিজের এই ছবির ঘোষণাও করেন পরিচালক। ছবির বাজেট নাকি প্রায় ২০০ কোটির কাছাকাছি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here