বড় পর্দায় ফিরতে চলেছে শক্তিমান

0

৩৬৫দিন। নতুন করে তৈরি হচ্ছে পুরনো গান। রিমেক হচ্ছে পুরনো ছবির। তাহলে সেখান থেকে শক্তিমান কেন বাদ যাবে। নব্বই এর দশকের শিশু-কিশোরদের স্মৃতির অনেকাংশ দখল করে আছে এই চরিত্রটি। এবার আবার ফিরতে চলেছে ভারতের জনপ্রিয় দেশি সুপার হিরো শক্তিমান। অনেক আগেই সোনি পিকচারস এর তরফে ঘোষণা করা হয়েছিল এই ছবির কথা।

- Advertisement -

ব্রুইং থটস প্রাইভেট লিমিটেড ও মুকেশ খান্না’স ভীশম ইন্টারন্যাশনাল-র যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে এই ছবি। ট্রিলজি হতে চলেছে এই প্রোজেক্ট। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে নব্বই এর দশকের শক্তিমান মুকেশ খান্না জানান, অনেক বছর পর এই প্রজেক্ট আমার কাছে এসেছে। মানুষ আমাকে বলত শক্তিমান ২ বানাতে। আমি শক্তিমানকে টিভিতে ফিরিয়ে আনতে চাইনি। অভ্যন্তরীণ আলাপ-আলোচনার পর আমি সনির লোকজনের সঙ্গে হাত মিলিয়েছি এবং পরে খবরটি প্রকাশ্যে এনেছি।

৩০০ কোটি বাজেটের সুপার হিরো ফিল্ম হতে চলেছে এটি

মানুষ জানতে চায় এর পরে কি ঘটছে? এখন আমি তাদের কি বলব? কমপক্ষে ৩০০ কোটি বাজেটের একটি বড় ছবি হতে চলেছে এটি। সবকিছু চূড়ান্ত না হওয়া পর্যন্ত এ বিষয়ে বেশি কিছু বলা যাবে না। ছবিতে মুখ্য চরিত্রে কাজ করার কথা রয়েছে ওটিটি এর নাম করা অভিনেতা প্রতীক গান্ধী। পরিচালনার দায়িত্বেও থাকবে নামি মুখ। তবে সে তথ্য এখনও প্রকাশ করা হয়নি। তবে ওটিটি না প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি তা এখনও জানায়নি সোনি পিকচারস।

প্রসঙ্গত, গঙ্গাধর নামের এক ছাপোষা মানুষ কাজ করে সংবাদপত্র অফিসে। তবে সাধারণকে বাঁচাতেই সে ফিরে যায় নিজের আসল রূপ আর শক্তিতে, শক্তিমানের। বিপদের মোকাবেলা করে বাঁচিয়ে আনে সকলকে।২৭ সেপ্টেম্বর ১৯৯৭ তারিখ থেকে ২৭ মার্চ ২০০৫ পর্যন্ত ডিডি ন্যাশনাল এটি প্রচারিত হয়েছিল।

এটি পরে পোগো তে ইংরেজিতে, তরঙ্গ টিভিতে ওড়িয়া ও চুট্টি টিভিতে তামিল ভাষায় সম্প্রচারিত হয়। মুখ্য চরিত্রে ছিলেন মুকেশ খান্না। এবার তারই উদ্যোগে মূলত পুনরায় ফিরতে চলেছে শক্তিমান।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here