ফাঁস হল শামসেরা ছবির প্রথম পোস্টার

0

Last Updated on June 22, 2022 6:19 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ঘাড় অবধি ঝাঁকড়া চুল, লম্বা দাড়ি। রণবীরকে এমন চেহারায় আগে কখনও দেখেননি দর্শক। ফাঁস হল রণবীরের নতুন লুক । গত তিন বছর আগে থেকেই শামসেরা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। ছবিটা রণবীরের লুক কি হবে গল্প কি হবে সবটা নিয়ে সমালোচকদের কৌতুহল ছিল চরমে। এবার তা আরও ১০ গুন বেড়েছে।

সম্প্রতি ছবির অফিসিয়ালি ঘোষণার আগেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল ছবির প্রথম লুক পোস্টার। এক দিকে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। অন্য দিকে ‘শামশেরা’। ইতিমধ্যেই ‘শামশেরা’র সামান্য ঝলক দেখেছেন দর্শক। দেখেছেন ক্যামেরার পিছনের বেশ কিছু মুহূর্ত। ২২ জুলাই মুক্তি পাওয়ার কথা এই ছবির। তার এক মাস আগেই ফাঁস হয়ে গেল পোস্টার।

কর্ণ মলহোত্র পরিচালিত এই ছবি তৈরি হয়েছে আঠেরো শতকের প্রেক্ষাপটে। পোস্টার ফাঁসের ব্যাপারে প্রযোজক বা অভিনেতাদের প্রশ্ন করা হলে তারা জানান যে বিষয়ে তারা কিছুই জানেন না এবং কোনও মন্তব্য করতেও চান না। সকলেই প্রায় মুখে কুলুপ এটে বসে আছেন । আপাতত চার বছর পরে আবারও নায়ককে পর্দায় দেখার অপেক্ষায় বসে তাঁর ভক্তরা। রণবীর কাপুর কে শেষ সঞ্জয় দত্তর বায়োপিক ‘সঞ্জু’-তে দেখা গিয়েছিল । তবে এই ২০২২-এই মুক্তি পাচ্ছে নায়কের দু’দুটো ছবি। দিন কয়েক আগেই সামনে এসেছে রণবীরের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার ঝলক। তা নিয়ে দেদার চর্চা বলিপাড়া থেকে অনুরাগী মহলে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here