স্কুইড গেমস সিরিজের আদলে নেটফ্লিক্সে আসছে স্কুইড গেম চ্যালেঞ্জ রিয়ালিটি শো

0

Last Updated on June 17, 2022 5:08 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ২০২১ এর জনপ্রিয় সিরিজ গুলির মধ্যে সর্বশ্রেষ্ঠ নাম হল স্কুইড গেমস। গত বছরের সেপ্টেম্বরে ‘স্কুইড গেমস’ মুক্তির পর রীতিমতো ঝড় ওঠে নেটিজেনদের মধ্যে। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া সিরিজ ৯২টি দেশে দর্শক পছন্দের শীর্ষে চলে যায়। দ্রুতই পরিণত হয় স্ট্রিমিং সাইটটির ইতিহাসে সবচেয়ে বেশি দেখা সিরিজে। এক সিরিজ দিয়েই রাতারাতি তারকা বনে যান সিরিজের পাত্রপাত্রীরা। প্রথম সিজন মুক্তির পরই জোর আলোচনা শুরু হয় দ্বিতীয় সিজন নিয়ে। নীরবতা পালন করছিল নেটফ্লিক্স কর্তৃপক্ষ। আত্মার সঙ্গে ততটাই কৌতুহল বার ছিল দর্শকদের।

অবশেষে সব জল্পনা দূর করে দিনকয়েক আগেই সিরিজটির দ্বিতীয় সিজন নিশ্চিত করেছে নেটফ্লিক্স। তবে সেটা সিরিজ নয় রিয়ালিটি শো। মুক্তি পেয়েছে ছোট এক টিজারও। দিনক্ষণ না জানা গেলেও , এ বছরের শেষের দিকে বা আগামী বছর মুক্তি পেতে পারে ‘স্কুইড গেমস ২’। তবে দ্বিতীয় সিজন নিয়ে নানা আলোচনার মধ্যেই হাজির নতুন চমক। জনপ্রিয় এই সারভাইভ্যাল ড্রামাটির আদলে রিয়েলিটি শো নিয়ে আসছে নেটফ্লিক্স।

মঙ্গলবার নেটফ্লিক্স গ্লোবাল টিভির প্রধান বেলা বাজারিয়া ওয়ার্ল্ড মিডিয়া ফেস্টিভ্যালে খবরটি ঘোষণা করা হয় । নতুন রিয়েলিটি শোটির নাম ‘স্কুইড গেমস—দ্য চ্যালেঞ্জ।’ নেটফ্লিক্স জানায়, রিয়েলিটি শোর দুনিয়ায় সবচেয়ে বড় শো হতে যাচ্ছে এটি। ৪৫৬ জন প্রতিযোগী এই শো প্রতিদ্বন্দ্বিতা করবে। বিজয়ীর জন্য থাকছে মোটা অঙ্কের পুরস্কার। ৪৫ লাখ ৬০ হাজার ডলার বা ৪২ কোটি ৩৯ লাখ টাকারও বেশি।

২১ বছর বয়সী ইংরেজি বলতে পারা যে কেউ এই অনুষ্ঠানটিতে অংশ নেওয়ার যোগ্য বলে বিবেচিত হবেন। শো নিয়ে নেটফ্লিক্সের ভাইস প্রেসিডেন্ট ব্রানডন রিগ বলেন, ‘হোয়াং ডক-হিউকের অসাধরণ গল্প বলার দক্ষতার জন্য ‘স্কুইড গেমস’ বিশ্বে ঝড় তুলেছিল। আমরা হোয়াংকের সমর্থন পেয়ে কাল্পনিক দুনিয়ার নিয়ে বড় এক রিয়েলিটি শো শুরু করতে যাচ্ছি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here