২ বছর পরেও সুশান্তের রহস্যমৃত্যুতে কোনও বিচার নেই, একাডেমির সামনে অভিনেতার স্মরণে তাঁর ভক্তরা

0

Last Updated on June 15, 2022 7:13 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন।বিচারে বানী নীরবে নিভৃতে কাঁদে।কিন্তু আর কতদিন?২ বছর পরেও সুশান্ত সিং রাজপুতের রহস্যময় হত্যা মামলায় নিষ্পত্তি এখনও হয়নি।সিবিআই সহ বাকি সেন্ট্রাল এজেন্সি নিশ্চুপ।সুপ্রিম করতেন আদেশ সত্বেও সিবিআই গত দুবছরে কোনোও চার্জশিট পেশ করতে অপারক।তবে দুবছর কেটে যাওয়ার পর কেন এই রহস্যময় মৃত্যুর বিচার হল না।এই নিয়ে রাস্তায় নেমেছেন তাঁর ভক্তরা।

মঙ্গলবার একাডেমির সামনে সুশান্তের ছবিতে তাঁকে মনে করছেন কলকাতা এসএসআর ওয়ারিওর গ্রুপ।শুধু এখানেই নয় নিজাম প্যালেসের সামনে তাঁরা ধর্ণায় বসেন।তাঁদের দাবি এখনও কেনও তাঁর মৃত্যুর কোনও বিচার হল না।এই গ্রুপের সদস্য জয় মোদক জানান,সিবিআই ফেল করেছে।কোনও বিচার এখনও পাওয়া যায়নি।আমরা ৩০২ ধারা চাইছি।

প্রসঙ্গত,১৪ জুন।ঠিক দুবছর আগে বলিউডের আকাশ থেকে অকালে ঝরে পড়েছিল একটা তারা।হঠাৎ।আকস্মিক।২ বছর আগে কেউ জানতেনও না,যে এমন একটা ঘটনা ঘটবে। বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ।বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাটে নিজের সবুজ কুর্তা গলায় জড়িয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্ত।তর্ক-বিতর্ক,মামলা, গ্রেফতার,ফেরানো যায়নি ৩৪ বছরের অভিনেতাকে।খুব অল্প সময়েই দর্শকদের মনে দাগ কেটেছিলেন সুশান্ত সিংহ রাজপুত।

ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী থেকে শুরু করে কাই পো চে’, ‘রাবতা’, ‘ছিঁছোড়ে’একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত।২০২০ সালের ১৪ তারিখের পরে দর্শকদের মনে রয়েছে গিয়েছে সুশান্তের সেই মিষ্টি হাসিটাই।

তবে তাঁর মৃত্যুর রহস্যের জট এখনও কাটেনি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here