প্রয়াত গড ফাদার খ্যাত অভিনেতা জেমস কান

0

Last Updated on July 10, 2022 8:37 PM by Khabar365Din

৩৬৫দিন। প্রয়াত জেমস কান। বুধবার বিকেলে বার্ধক্য জনিত কারণে মৃত্যু হয়েছে তার। দ্য গডফাদার ছবিতে গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করেন তিনি। এই চরিত্রের কারনে সেরা পার্শ্ব চরিত্র হিসাবে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮২ বছর ।

- Advertisement -

তার মৃত্যুর পর পরিবার সূত্রে টুইটের মাধ্যমে জানানো হয়েছে, ব্যথিত হৃদয়ে আপনাদের জানানো হচ্ছে যে ৬ জুলাই বিকেলে জিমি মারা গিয়েছেন। আপনাদের তরফ থেকে ভালোবাসা এবং শ্রদ্ধার্ঘ্য পেয়ে আমরা ধন্য। কঠিন সময়ে আমাদের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে গডফাদার ছবির নায়ক আল পাচিনো এক বিবৃতিতে বলেছেন, জিমি আমার ভাইয়ের মত ছিল, এবং দীর্ঘদিনের বন্ধু। আমি বিশ্বাস করতে পারছি না যে সে আর বেঁচে নেই। জেমস ছিলেন একজন চমৎকার অভিনেতা, অসাধারণ পরিচালক এবং অত্যন্ত ভালো বন্ধু। তাঁকে ভীষণ মিস করবো।

প্রসঙ্গত, জেমস ১৯৬৩ সালে ‘ইর্মা লা ডুস’ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন। ১৯৭২ মুক্তি পেয়েছিল জনপ্রিয় প্রখ্যাত ছবি ‘গডফাদার’। এই ছবিটি জেমস এর কেরিয়ারে নতুন মাত্রা যোগ করে। দু’বছর পর এই ছবির সিক্যুয়ালেও তাকে দেখা গিয়েছিল তাকে। বরেণ্য এই অভিনেতার মৃত্যুতে তার সহকর্মী ও বন্ধুদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে নিয়ে শোক প্রকাশ করেছেন অনেকে। দ্য গডফাদার ছাড়াও জেমস কান এলফ, মিজারি, ডগাভাইল, অ্যালিয়েন নেশন, দ্য গ্যাম্পলার প্রভৃতি ছবিতে অভিনয় করে যথেষ্ট প্রশংসা পেয়েছিলেন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here