মুক্তি পেল রাজীব কাপুর অভিনীত শেষ ছবি তুলশীদাস জুনিয়র

0

Last Updated on June 16, 2022 6:43 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ২০২১ সালের ৯ ফেব্রুয়ারি হার্ট অ্যাটাকে প্রয়াত হন রাজীব কাপুর । তার অভিনীত শেষ ছবি তুলসীদাস জুনিয়ার বহু জটিলতার পর মুক্তি পেয়েছে। মূলত এই ছবিটি ক্রীড়া ভিত্তিক। আশুতোষ এবং সুনিতা গোয়ারিকর দ্বারা প্রযোজিত, এই ছবিতে রাজীব কাপুরের পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত এবং শিশু অভিনেতা বরুণ বুদ্ধদেব৷

ছবিটির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, ছবিটি বক্সঅফিসে বেশ হিট করবে। কিন্তু পরিচালকের একটাই আক্ষেপ তিনি তার শেষ অভিনীত ছবিটি দেখে যেতে পারলেন না। ৯ ফেব্রুয়ারি রাজিব কাপুরের মৃত্যু হয় এবং ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় ছবির স্পেশল স্ক্রীনিং। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রণবীর কাপুর, নীতু কাপুর, রণধীর কাপুর, আদার জৈন, আরমান জৈন এবং রিমা জৈন সহ কাপুর পরিবারের বেশ কয়েকজন সদস্য।

অভিনেতা রণবীর কাপুরই, টুলসিদাস জুনিয়রের মুক্তির তারিখ ঘোষণা করেছেন। টুলসিদাস জুনিয়রের মাধ্যমে রাজীব কাপুর দীর্ঘ তিন দশক পর অভিনয়ে ফিরেছিলেন। তাই এই ছবির প্রমোশনের অন্যতম মুখ হয়ে দাঁড়িয়েছেন রণবীর কাপুর।

সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা বরুণ বুদ্ধদেব এর সঙ্গে পোলো খেলতে দেখা গিয়েছে তাকে। রণবীর কাপুর সেই অভিনেতার রীতিমতো প্রশংসা করেছেন। ছবিটি মূলত ওই পোলো খেলা নিয়েই তৈরি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here