আর আর আর ছবির থিম অনুযায়ী তৈরি হতে চলেছে রেস্তরাঁ, উদ্যোগ নিলেন ছবির পরিচালক রাজামৌলি

0

Last Updated on June 28, 2022 7:07 AM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। সাম্প্রতিক সময়ে ভারতীয় চলচ্চিত্র জগতের বাজারে রাজত্ব কায়েম করেছে দক্ষিণী ছবিগুলি। ট্রিপল আর, কেজিএফ-২ থেকে শুরু করে কমল হাসান অভিনীত সদ্যই মুক্তিপ্রাপ্ত বিক্রম, প্রতিটিই ঝড় তুলেছে বক্স অফিসে। তবে এবার শুধু ভারতের বাজারেই নয় বিশ্বের সেরা ৯ ছবির তালিকায় জায়গা করে নিলো দক্ষিণী ছবি।

সম্প্রতি এক মার্কিন পত্রিকার সমীক্ষা অনুযায়ী দেখা যাচ্ছে হলিউডের তাবড় তাবড় ছবিকে পিছনে ফেলে একেবারে শীর্ষস্থানে জায়গা দখল করেছে এস এস রাজামৌলির ‘আর আর আর’। একজন ভারতীয় হিসেবে এ আমাদের গৌরবের বিষয় বৈকি। তাই সেই উপলক্ষে পরিচালক রাজামৌলি এবং দুই অভিনেতা জুনিয়র এনটিআর এবং রামচরণ এই তিনজনে মিলে ঠিক করেছেন হায়দ্রাবাদে একটি রেস্টুরেন্ট খোলা হবে আর আর আর ছবির থিমের উপর।

এমনকি সূত্রের খবর অনুযায়ী এও যানা গিয়েছে যে রেস্তোরাঁর কর্মীদের প্রাক-স্বাধীনতা যুগের মানুষরা যে ধরনের পোশাক পড়ত ঠিক তেমনি থাকবে তাদের পোশাক এবং সুস্বাদু খাবার রান্না করার জন্য শীর্ষ শেফদের বোর্ডে আনা হবে। আর এই রেস্তোরাঁর অন্দরসজ্জা থেকে শুরু করে সার্ভিং প্লেট এবং সার্ভিং বল সবটাই হবে পুরনো আমলের বাসনপত্র অনুযায়ী। যেমন সেখানে থাকতে পারে কাঁসার বাসন কিংবা কল্লাই করা বাসন।

সে আমলের ব্রিটিশ অধীনস্থ কোনও জিনিস সেখানে ব্যবহার করা হবে না বলে জানা গিয়েছে। গোটা বিশ্ব জুড়ে শুধু বক্স অফিসেই নয় বর্তমানে নেটফিক্সেও প্রত্যেক ঘন্টায় ৪৫ মিলিয়নের ভিউয়ারশিপ পেয়েছে ছবি। সেকারনেই ছবির স্মৃতি ধরে রাখতে এই উদ্যোগ নেওয়ার কথা ভেবেছেন পরিচালক রাজামৌলি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here