মুক্তি পেল আলিয়া ভাট প্রযোজিত প্রথম ছবি ডার্লিং এর টিজার

0

Last Updated on July 7, 2022 6:35 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। ছোটবেলায় ব্যাঙ বিছের কাহিনী ঠাকুমা কিংবা দিদিমার মুখে হামেশাই শোনা যেত। সরল মনে কাউকে যাতে কেউ বিশ্বাস না করে সে কারণে তারা নিজের নাতি নাতনিদের গল্পটা শোনাতেন। আর সেই গল্প দিয়েই শুরু হল আলিয়া ভাট এর প্রথম প্রযোজিত ছবি ডার্লিং এর টিজার।

ডার্লিং ছবির টিজার দেখে বোঝাই গেল , এই ছবি অন্যান্য ছবি থেকে একেবারেই আলাদা হতে চলেছে । গল্পে যে বেশ রহস্য থাকবে তার ইঙ্গিত পাওয়া গিয়েছে প্রথম ঝলকেই । টিজারে ছবির গল্প বলতে বসে আলিয়া একটি ব্যাঙ ও বিছের গল্প বলেছেন। সেই ব্যাঙ যে বিজয় আর বিছে যে আলিয়া তা বুঝতে অসুবিধে হয়নি দর্শকদের। গল্পের শুরু বিজয় ও আলিয়ার প্রেমকাহিনি দিয়ে শুরু হলেও কিছুক্ষণের মধ্যেই দর্শকের মনে তৈরি হতে থাকে নানান প্রশ্ন।

অর্থাৎ শুরু থেকেই ছবিকে ঘিরে সাসপেন্স তৈরির চেষ্টা করলেন আলিয়া। ছবিতে আলিয়ার মায়ের চরিত্রে অভিনয় করছেন শেফালি শাহ। মা মেয়ের মধ্যে লুকিয়ে অনেক রহস্য, তা টিজার থেকেই ঠাহর করা যাচ্ছে। টিজারেই অভিনয় দক্ষতায় মুগ্ধ করেছেন মা-মেয়ে ।

টিজার শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘ডার্লিংস এটা শুধুমাত্র ‘টিজ’। আগামী ৫ অগাস্ট আসছি’। ছবিটি পরিচালনা করেছেন জসমিন কে রিন। সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ, গানের কথা লিখেছেন গুলজার।

প্রসঙ্গত, আলিয়া ছাড়াও এই ছবির প্রযোজক হিসাবে আছেন গৌরী খান ও গৌরব ভর্মা। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও ইটারনাল সানশাইন প্রোডাকশানের ব্যানারে মুক্তি পাচ্ছে এই ছবি।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here