মুক্তি পেল চিরঞ্জীবী অভিনীত গডফাদার ছবির টিজার

0

Last Updated on July 10, 2022 7:40 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। গড ফাদার। এবার হলিউডের নয় এই গড ফাদার তামিল সিনেমার। ছবির ঘোষণা হয়েছিল অনেক আগে। এই ছবিতে সলমান খান বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন সে ব্যাপারে চিরঞ্জীবী নিজেই ঘোষণা করেছিলেন। সম্প্রতি মুক্তি পেল এই ছবির টিজার।

তামিল মেগাস্টার চিরঞ্জিবী অভিনীত গডফাদার ছবির ফার্স্ট লুক প্রকাশ পেল সোশ্যাল মিডিয়ায়। প্রথম দর্শনেই চিরঞ্জিবীর অভিনয় এবং তার সঙ্গে চরিত্রের বৈশিষ্ঠ্য ছবির নামকরণের সাথে একদম সমান্তরাল। টিজারে তার অ্যাটিউটই বলছে ছবিটি বক্সঅফিসে কতটা ব্যবসা করবে।

পরিচালক মোহন রাজার নির্দেশনায় সুপারহিট মালায়লাম ছবি ‘লুসিফার’ এর রিমেক তৈরি করছেন চিরঞ্জীবী। মুখ্যভূমিকায় যে চিরঞ্জীবী থাকবেন তা লেখাই বাহুল্য। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবিতে একটি বেশ বড় এবং জমজমাট অ্যাকশন দৃশ্যে একসঙ্গে দেখা যাবে সালমান খান এবং চিরঞ্জীবীকে ।

যার শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে মুম্বইয়ের এন ডি স্টুডিওতে। সলমান খানের সঙ্গে অভিনয় করবেন বলে বিদেশ থেকে উড়ে এসেছিলেন চিরঞ্জীবী । মূল ছবিতে মুখ্যচরিত্রে ছিলেন মোহনলাল এবং সলমনকে যে ভূমিকায় দেখা যাবে, সেই চরিত্রে দেখা গেছিল পৃথ্বীরাজকে। উল্লেখ্য, লুসিফার চিরঞ্জীবীর কেরিয়ারের ১৫৩-তম ছবি হতে চলেছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here