মুক্তি পেল এক ভিলেন রিটার্নস ছবির ট্রেলার

0

৩৬৫দিন। মুক্তি পেল এক ভিলেন ছবির সিক্যুয়েল এক ভিলেন রিটার্নস এর ট্রেলার। ট্রেলারেই ইঙ্গিত পাওয়া গেল, এই ছবির গল্পে যেমন রয়েছে রহস্য তেমনি সঙ্গে রয়েছে ভরপুর অ্যাকশন। তার উপর ছবিতে রয়েছেন অ্যাকশন হিরো জন ও অর্জুন। অর্থাৎ ডবল ধামাকা। কিন্তু কে ভিলেন আর কেই বা হিরো তা বোঝা বড় মুশকিল।

- Advertisement -

২০১৪ সালে মুক্তি পেয়েছিল এক ভিলেন। ছবিতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, রীতেশ দেশমুখ। এক ভিলেন রিটার্নসেও শোনা গেল জনপ্রিয় গান ‘তেরি গলিয়াঁ’র সুর। এক ভিলেন ছবির শেষের সূত্র ধরেই শুরু হয়েছে ‘এক ভিলেন রিটার্নসে’র ট্রেলার। ২ মিনিট, ৪২ সেকেন্ডের এই ট্রেলারে দেখা গেল দিশা এবং জনের মধ্যে প্রেম জমে উঠেছে।

পাশাপাশি দেখা গেল তারা সুতরিয়া ও অর্জুন কাপুরের রোম্যান্সও। তবে হঠাৎই পুরো গল্পেই বদল। অর্জুন কাপুর জানতে পারেন যে জন আব্রাহম একের পর এক মেয়েদের হত্যা করছে, তখন সবকিছু বদলে যায়। ট্রেলারে ইঙ্গিত রয়েছে অর্জুন কাপুর ও তারা সুতারিয়ার প্রেমের ভাঙনও।

তারপরই গল্প ঘুরে যায় একশো আশি ডিগ্রি। অর্জুন কি নায়ক থেকে খলনায়ক হয়ে উঠবেন নাকি জন আব্রাহমই ছবির আসল ভিলেন? তবে ট্রেলারে দেখা যায় এক খলনায়িকাকেও। কে সে? এমনই প্রশ্ন রেখে যায় ‘এক ভিলেন রিটার্নসে’র ট্রেলার। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক মোহিত সূরি। ছবিটি মুক্তি পাবে ২৯ জুলাই।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here