সোররাই পতরু-র হিন্দি রিমেকে এবার অক্ষয় কুমার

0

৩৬৫দিন। বচ্চন পাণ্ডে ও সম্রাট পৃথ্বীরাজ-এর ব্যর্থতা ভুলে নিজেকে বক্সঅফিসের খিলাড়ি প্রমাণ করতে মরিয়া অক্ষয় কুমার। শুক্রবার ওটিটি তে মুক্তি পেতে চলেছে সম্রাট পৃথ্বীরাজ। এই ছবি দেখে দর্শকদের কি রকম প্রতিক্রিয়া হবে তা জানার আগেই তিনি ঘোষণা করলেন তার পরবর্তী ছবির কথা। দক্ষিণী ছবি সোররাই পতরু-র হিন্দি রিমেকের শ্যুটিং শুরু করতে চলেছেন অক্ষয় কুমার।

- Advertisement -

ছবির নাম ক্যাপসুল গিল

সমালোচকদের বক্তব্য অনুযায়ী অক্ষয় কুমার রিয়াল লাইফ স্টোরির জন্যই শ্রেষ্ঠ। তার সম্রাট সাজাটা হয়তো ঠিক হয়নি। তাই কিছুটা তাদের কথা মেনেই ফের নিজের ধারায় ফিরে এলেন অক্ষয় কুমার।

কিছুদিন আগেই জানা গিয়েছে, রানিগঞ্জের কয়লাখনির গল্প নিয়ে তৈরি হতে চলেছে এই নতুন ছবি । ১৯৮৯ সালে কয়লাখনির ভিতরে আটকে পড়েছিলেন বহু শ্রমিক। প্রাণের ঝুঁকি নিয়ে তাঁদের বাঁচিয়েছিলেন মাইন ইঞ্জিনিয়ার যশওয়ান্ত সিং গিল। ছবিতে মুখ্য ভূমিকায় নজর কাড়বেন অক্ষয়। তাঁর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।

এর আগেও কেশরী ছবিতে অক্ষয় পরিণীতি জুটিকে পর্দায় দেখেছে দর্শক। পাশাপাশি ক্যাপসুল গিল-এ অভিনয় করবেন কুমুদ শর্মা,রবি কিষেন,দিব্যেন্দু ভট্টাচার্য ছাড়াও আরও অনেকেই। শোনা যাচ্ছে ছবির যশওয়ান্ত সিং গিল ওরফে অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন পরিণীতি।

আরও খবর মিলছে, খুব শীঘ্রই শুরু হয়ে যাবে ছবির শ্যুটিংও। তবে দেশে নয়, ক্যাপসুল গিল-এর প্রথম পর্বের শ্যুটিং ইউকে-তেই করার পরিকল্পনা করেছেন পরিচালক টিনু সুরেশ দেশাই। কয়েকদিনের মধ্যেই ইউকে-র উদ্দেশ্যে রওনা দেবে ছবির তারকা ও কলাকুশলীরা।

জুলাইয়ের প্রথম সপ্তাহেই ছবির শ্যুটিং শুরু করে দেবেন অক্ষয়। জানা যাচ্ছে দেশে ফিরে রায়গড় ও রানিগঞ্জের কয়লা খনিতেও হবে ক্যাপসুল গিল-এর শ্যুটিং।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here