অস্কার কমিটিতে আমন্ত্রিত এবার কাজল

0

৩৬৫দিন। অস্কারের মঞ্চে এবার ফের ভারতের জয় জয়কার। ‘দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সাইন্সেস’-এর তরফ থেকে ২০২২-এর অস্কার কমিটিতে অংশ নেওয়ার জন্য আমন্ত্রিত অতিথিদের তালিকা প্রকাশ করা হয়েছে। যে তালিকায় নাম রয়েছে কাজল এর। আসলে বিভিন্ন দেশ থেকে মোট ৩৯৭ জন শিল্পী, লেখক, নির্মাতা, প্রযোজকদের আমন্ত্রণ জানানো হয়েছে।

- Advertisement -

মূলত এই তালিকা তৈরি হয় পেশাগত যোগ্যতার ওপর নির্ভর করে এই তালিকা তৈরি করা হয়। ভারতের শিল্পীরা ছাড়াও এই তালিকায় আছে বিশ্বের নামীদামী সব শিল্পীদের নাম। একাডেমির এই তালিকায় অস্কারে মনোনয়ন প্রাপ্ত ৭১ জন এবং অস্কার জয়ী ১৫ জন শিল্পী থাকছেন । তাদের মধ্যে একজন হতে পেরে খুব গর্বিত কাজল।

অস্কার কমিটিতে উপস্থিত থাকার আমন্ত্রণ পত্র পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় কাজল এ কথা জানান। কাজলের সঙ্গে অবশ্য অজয় দেবগনও এই খবর জানান সোশ্যাল মিডিয়াতে। তিনি লেখেন, শুভেচ্ছা! অস্কার প্যানেলে আমন্ত্রিত অতিথিদের মধ্যে তুমি একজন, আজ খুব গর্ব হচ্ছে।

শুধু কাজল নন, বরং তারসঙ্গে তামিল অভিনেতা সূর্য, রিমা কাগতি, সুস্মিত ঘোষ- রিন্টু থমাস আরও অনেকেই সামিল হয়েছেন সেই তালিকায়। এবছর অস্কারের বিশেষ আকর্ষণ নারী কেন্দ্রীয় প্রেক্ষাপট। পুরস্কারের মঞ্চেও উপস্থিত থাকবেন ভিন্ন দেশের নারীরা, নিজেদের নিয়ে কথা বলবেন তারা।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here