ডেডপুল ৩ তে এবার থর

0

Last Updated on June 25, 2022 5:31 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। রায়ান রেনল্ডস অভিনীত ছবি ডেড পুল ৩ তে এবার অংশ নিতে চলেছেন থর।

পরের মাসেই মুক্তি পেতে চলেছে থর । যা নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার শেষ নেই দর্শক মহলে। আর সেই উত্তেজনাই ধরে রাখতে ক্রিস হেমসওয়ার্থ ঘোষণা করলেন ডেড পুল ৩ তে তিনি ফের থর চরিত্রেই ফিরে আসবেন।

এ বিষয়ে এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, আমাকে যখন প্রথম এই ছবির কথা বলা হয় আমি নির্মাতাদের কাছে একটি শর্ত রাখি। বলি আমাকে যদি থর হিসাবে এই ছবিতে অভিনয় করতে দেওয়া হয় আমি চোখ বন্ধ করে অভিনয় করব এই ছবিতে। তখন নির্মাতা ভেবে দেখেছি বলে বেরিয়ে যান । পরে ফোন করে জানান যে তারা তৈরি। পরে আমি নিশ্চিত করার জন্য বার বার ফোন করেছিলাম তাকে । আমি খুব খুশি হয়েছি যে আমি ডেডপুলে অভিনয় করব ভেবে। এটা আমার কাছে বিরাট অফার।

প্রসঙ্গত, এই ছবিতে ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও রয়েছেন স্পাইডার ম্যান। আগেই অবশ্য সে কথা জানানো হয়েছিল । ২০১৬ সালে প্রথম তৈরি হয় মার্বেল সিরিজের অন্যতম সুপার হিরো ডেডপুল ছবি। আয়রন ম্যান স্পাইডার ম্যান কিংবা ব্যাটম্যান এদেরকে ছেড়ে দর্শকদের যে পছন্দ হবে তা ভাবতে পারেননি নির্মাতারা। ছবির বক্স অফিস কালেকশন অভিভূত হন নির্মাতারা। তাই পরবর্তীতে ডেডপুল ২। সেটিও দর্শকদের প্রচন্ড পছন্দ হয় এবং তাদের কাছে মার্বেল সিরিজের সুপার হিরোদের মধ্যে ডেডপুল অন্যতম হয়ে ওঠে। এবার আসছে ডেড পুল ৩। আর নির্মাতাদের বিশ্বাস একইভাবে ছবিটি দর্শকদের মন জয় করবে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here