আমেরিকার আগে ভারতে মুক্তি পেতে চলেছে থর

0

Last Updated on July 3, 2022 6:14 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫দিন। নতুন প্রজন্মের মধ্যে খুব কম সংখ্যক সিনেমা প্রেমী রয়েছেন যারা মার্ভেল ভক্ত নন। তাই তাদের কথা মাথায় রেখেই আমেরিকায় মুক্তির একদিন আগেই থর মুক্তি পেতে চলেছে ভারতে। আগামী ৮ জুলাই গোটা বিশ্বে মুক্তি পাবে ‘থর-লাভ অ্যান্ড থান্ডার’। এবং ভারতে এই ছবি মুক্তি পাবে ৭ জুলাই। ছবিতে থরের চরিত্রে নজর কাড়বেন ক্রিস হেমসওয়ার্থ।

পাশাপাশি দেখা যাবে তাইকা ওয়াইটিটিকে। ২০১৭-র ছবি থর-র্যাগনারক-এর দুর্দান্ত সাফল্যের পর ফের একবার জুটি বাঁধেছেন অ্যাভঞ্জার্স খ্যাত এই দুই হলিউড তারকা। তবে এরপর আর থর আসবে না। সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়েছিলেন ক্রিস ।

তিনি এই ছবিতে কাজের অভিজ্ঞতা সংক্রান্ত ব্যাপার জানাতে গিয়ে বলেন, থর লাভ অ্যান্ড থান্ডার ছবিতে কাজের অভিজ্ঞতা দুর্দান্ত। ভীষণ মজা হয়েছে। তাইকা ওয়াইটিটি ছবিতে থাকলে যেমনটা হয় আরকি। তবে এটাই হয়ত মার্ভেলের সঙ্গে আমার শেষ কাজ। নিশ্চিতভাবে কিছু জানি না। তবে মনে হয়, থর হিসেবে এটাই আমার শেষ কাজ। প্রথমে একথা মানতে নারাজ ছিলেন ভক্তরা। পরে ট্রেলার দেখে সবটা স্পষ্ট হয়ে যায় তাদের।

ওই ট্রেলারে দেখা গিয়েছে, গর্গ শিশুদের থরের গল্প শোনাচ্ছে। গড অফ থান্ডার -এর গাঁথা সে অতীতের দিকে নির্দেশ করেই বলেছে। ওই ট্রেলার মুক্তি পাওয়ার পরেই থরের ভবিষ্যত নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। এর মাঝে হেমসওর্দের এই মন্তব্যকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন ফ্যানরা। অর্থাৎ এ কথা সত্যি না মিথ্যা একমাত্র প্রমাণ হবে ছবি মুক্তির পর।

অপেক্ষা আর মাত্র ৫ দিনের।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here