ফের সেরার সেরা টম ক্রুজ, টপ গান ছবির বক্স অফিস কালেকশন ১.৮ বিলিয়ন ডলার

0

৩৬৫দিন। মিশন ইম্পসিবল নিয়ে গভীর চিন্তায় ছিলেন টম ক্রুজ । মিশন ইম্পসিবল ৭ এবং ৮ দুই ছবিরই শুটিং শেষ হয়ে গিয়েছে কিন্তু বারবার করোনার কারণে বাধা পড়েছে ছবি মুক্তি তে। কিন্তু সেই সব চিন্তা এক ধাক্কায় কেটে গিয়েছে টম ক্রুজের। ২৭ মে মুক্তি পেয়েছে টম ক্রুজ অভিনীত ছবি টপ গান মাভেরিক।

- Advertisement -

ছবিটি প্রথম দিনেই বক্স অফিসে আয় করেছিল ১০০ মিলিয়ন ডলার। বর্তমানে সেই ছবির আয় ১.৮ বিলিয়ন ডলার। যা গোটা বিশ্বে বক্সঅফিসে শীর্ষ স্থান অধিকার করেছে। আসল ‘টপ গান’ এর সিক্যুয়াল দেখতে দর্শকদের ৩৬ বছর অপেক্ষা করতে হয়েছে। তবে সমালোচকরা বলছেন, প্যারামাউন্ট/স্কাইড্যান্সের প্রযোজনার জন্য অপেক্ষা বিফলে যায়নি। কেউ কেউ এটিকে মূল চলচ্চিত্রের থেকেও ভাল বলে অভিহিত করেছেন।

করোনার কারণে ২ বছর দেরিতে মুক্তি পাওয়া চলচ্চিত্রটি সপ্তাহান্তে প্রথম ৩ দিনেই ১২ কোটি ৪০ লাখ ডলার আয় করে এবং চীন বা রাশিয়ায় প্রদর্শিত না হওয়া সত্ত্বেও বিদেশে একই পরিমাণ আয় করেছে। এটি ১০০ মিলিয়ন ডলারের ওপর ক্রুজের প্রথম উদ্বোধন। প্রসঙ্গত, এই ছবিতে তিনি নৌবাহিনীর টেস্ট পাইলট পিট ‘ম্যাভারিক’ মিচেলের চরিত্রে অভিনয় করেছেন। যিনি এখন একজন ক্যাপ্টেন।

তিনি বর্তমানে মূলত একটি দুর্বৃত্ত দেশের ইউরেনিয়াম কারখানায় বোমা ফেলার প্রশিক্ষণ নিচ্ছেন। এবং তার সহকারী হলেন জেনিফার কনেলি, মাইলস টেলার এবং জন হ্যাম। তবে ছবির অন্যতম আর্কষণ হল অভিজ্ঞ ভ্যাল আমরা যাকে আইসম্যান হিসাবে চিনি । তিনি এখানে ক্যামিও চরিত্রে রয়েছেন।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here