শাহরুখ খান অভিনীত দুই ছবি নেটফ্লিক্সে বিক্রি হলো ৩০০ কোটি টাকায়

0

৩৬৫দিন। চার বছর পর শাহরুখ খান বড় পর্দায় ফিরছেন বলে কথা । চলতি বছরই তিনটি নতুন ছবি মুক্তির কথা ঘোষণা করেছেন অভিনেতা। তবে ২০২২ এ এ নয়, শাহরুখের তিন ছবিই মুক্তি পাবে ২০২৩ সালে। ‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডুনকি’ তিন ছবিতে তিন অবতারে আসতে চলেছেন তিনি। ছবিগুলোকে ঘিরে এখন থেকেই শাহরুখ-অনুরাগীদের মধ্যে হইচই পড়ে গেছে।

- Advertisement -

এমনকি এই ছবিগুলোর ডিজিটাল স্বত্ব কেনার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছে। জানা গিয়েছে , আমাজন প্রাইম ‘পাঠান’-এর ডিজিটাল স্বত্ব ১৫০ কোটি টাকায় কেনার প্রস্তাব দিয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী নেটফ্লিক্সও কম যায়নি। এই ওটিটি প্ল্যাটফর্মটি কিনেছে ‘জওয়ান’-এর স্বত্ব। এর জন্য তারা দিতে রাজি ১৭০ কোটি টাকা। এখানেই শেষ নয়, শাহরুখের আরেক ছবি ‘ডুনকি’র ব্যাপারে নেটফ্লিক্স কথা প্রায় পাকা করে ফেলেছে।

শোনা যাচ্ছে, ১৫০ কোটি টাকায় রফা হয়েছে। তবে তিন ছবির কোনোটাই সরাসরি ওটিটিতে মুক্তি পাবে না। প্রেক্ষাগৃহে মুক্তির বেশ কিছুদিন পর আমাজন প্রাইম ও নেটফ্লিক্সে দেখা যাবে। তবে এর মধ্যে দুটি ছবি নেটফ্লিক্স এই মুক্তি পাবে। কিছুদিন আগে শাহরুখের ‘জওয়ান’-এর পোস্টার ও টিজার মুক্তি পেয়েছে। অ্যাটলি কুমার পরিচালিত এ ছবির টিজার উত্তেজনার পারদ আরও বাড়িয়ে দিয়েছে। অন্যদিকে যশরাজ ফিল্মসের ‘পাঠান’-এর ঘোষণা করার আগে থেকেই ছবিটিকে ঘিরে উন্মাদনা তুঙ্গে ছিল।

অন্য ছবি ‘ডুনকি’ শাহরুখ আনছেন নিজের প্রযোজনা সংস্থা রেড চিলিজ থেকে। ছবিটি পরিচালনা করছেন রাজকুমার হিরানির মতো পরিচালক। জওয়ান’ ও ‘ডুনকি’ ছবিতে নতুন এক জুটি দেখা যাবে। অ্যাটলির ছবিতে শাহরুখের সঙ্গে রোমান্সে মাতবেন দক্ষিণের ‘লেডি সুপারস্টার’খ্যাত নয়নতারা। কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসা এই অভিনেত্রী মধুচন্দ্রিমা সেরে দেশে ফিরেছেন।

জানা গেছে, এর মধ্যেই শাহরুখের সঙ্গে ছবির শুটিংও শুরু করে দিয়েছেন। ‘জওয়ান’ আগামী বছর ২ জুন মুক্তি পাবে। ‘ডুনকি’-তে শাহরুখ প্রথমবার তাপসী পান্নুর সঙ্গে জুটি বাঁধছেন। রাজকুমার হিরানির এই ছবিটি মুক্তি পাবে আগামী বছর ২২ ডিসেম্বর।

অন্য ‘পাঠান’-এ ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’-এর পর আবারও শাহরুখ-দীপিকা পাড়ুকোনের দুরন্ত রসায়ন দেখা যাবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ ছবিটি ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here