Urfi Javed : সেফটিপিনের পোশাক কিংবা পোশাক কিংবা ঊর্ধ্বাঙ্গে কেবলই পুঁতি ইনস্টাগ্রামে লাইক পাওয়ার জন্য এমন কাণ্ড প্রায়ই ঘটায় উরফি জাভেদ

0

Last Updated on July 29, 2022 6:50 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন । ইনস্টাগ্রামে তার নাম ন্যুড সেনসেশন ওফ ইন্ডিয়া ১৫ বছর বয়েস থেকেই দুঃসাহসী । নগ্ন ছবি পোস্ট করে ভাইরাল । প্রতিদিনই সোশ্যাল মিডিয়ার চর্চায় । তার ফলোয়ার ২৫ লক্ষের বেশি । প্রতি পোস্টে পান ১০০০০ টাকা মুম্বাইয়ের মডেল এবং ইনস্টাগ্রাম নডে স্টার উরফি জাভেদ দিন দুপুরে ঊর্ধবাঙ্গ খুলে শপিং মলে চলে যেতে পারে উরফি আবার সন্ধ্যেতে টপের নিচে শুধু বিকিনি পরে রেস্তোরাঁয় এমনই আজব কান্ড ঘটায় উড়ফি ।

তবে এবার একটু বাড়াবাড়ি হয়ে গেল । মুম্বাই শহরের নামী রেস্তোরাঁতে ঢুকে অশ্লীল অঙ্গ – ভঙ্গি করতে শুরু করলেন উরফি জাভেদ ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও । উরফি প্রায় নগ্ন হয়েই এসেছিল বলা যায় । এই সবটাই তাঁর পাবলিসিটির একটা অংশ । তবে এবার তিনি যা করলেন তা ছাড়াল সব সীমা । উর্ধাঙ্গ একেবারেই অনাবৃত , এমনটাই মনে হবে দেখলে ।

সেই নেটের পোশাকের সঙ্গে অনাবৃত তাঁর নিতম্ব কালো কাপড়ে শাড়ির মতো করে ঢাকা নিতম্বের নিচ থেকে । এই পোশাক কে কী বলা হবে , তা একমাত্র উরফি জানেন । তবে গোল হল অন্য জায়গায় । ৬৬ বছরের অভিজাত রেস্তোরাঁয এই ফটোশুট করায় তীব্র প্রতিবাদ জানান এই রেস্তোরাঁর পুরনো গ্রাহকরা । লাইফ মেম্বাররা রীতিমত মেইল করে কর্তিপক্ষকে তাদের সদস্যপদ ছাড়ার কথা জানান ।

প্রসঙ্গত এই রেস্তোরাঁর সন্মানিক সদস্যের মধ্যে কাপুর পরিবার থেকে বচ্চন , দেওল , শচীন , গাভাস্কার থেকে অনেক সেলিব্রিটিরা। আছেন । মুহুর্তের মধ্যে বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করা হয় এবং উরফি কে বের করে দেওয়া হয় । রেস্তোরাঁ কর্তিপক্ষ জানিয়েছে , উরফি বাকি গ্রাহকদের মতোই এক সপ্তাহ আগে টেবিল বুক করেছিল । সেই মত হাজির হয় । কিন্তু গাড়ি থেকে নেমেই উপরে চাপানো গাউন খুলে ফেলে । তার পরেই পোজ দিতে শুরু করে । তার সঙ্গে করে আনা চার ফটোগ্রাফার ছবি ও লাইফ ভিডিও করতে থাকে ইনস্টাগ্রামে ।

উরফি কে বের করে দেওয়ায় কিছু নারী মুক্তি মোর্চার সদস্য পরে এসে স্লোগান দিতে থেকে । কেন বুকিং থাকা সত্বেও তাকে বের করা হল , এই অভিযোগে । রেস্তোরাঁর পক্ষ থেকে বলা হয়েছে , হ্যা টেবিল বুক করা ছিল সত্যি । কিন্তু উনি নগ্ন হয়ে খেতে আসবেন তা বলেননি । ওনার টাকা ফেরত দেওয়া হবে , সঙ্গে যে খাবার বুক করেছিলেন তাও ওনার ঠিকানায় পাঠানো হয়েছে । তবে ভবিষ্যতে উনি কোনোদিনও টেবিল বুক করতে পারবেন না । রেস্তোরাঁয় না ঢুকতে পারলেও মজায় আছে উরফি , কারণ তার পোস্ট ততক্ষণে ১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ।

উরফিকে কেউ তাঁর অভিনয়ের জন্য চেনেন না ! চেনেন পোশাক বিভ্রাটের জন্য । পোশাক বিভ্রাট বটেই । কারন উরফি যে সব পোশাক পরেন তার সবটাই তিনি নিজে ডিজাইন করেন । নানা ভাবে পুরনো পোশাককে কেটে ফাল ফালা করে পরে ফেলেন তিনি । কখনও ধারালো বেলেড আবার কখনও কাঁচের টুকরো দিয়ে বানানো পোশাক পরে চলে আসেন সকলের সামনে । এভাবেই নানা কিছু করে প্রতিদিন ভাইরাল হন তিনি ।

উরফি মডেলিং করেই রোজগার করেন । তাতেই তাঁর মাসে আয় কয়েক লক্ষ টাকা ! ইনস্টাগ্রামে একের পর এক হট ভিডিও দিয়ে ভাইরাল হন তিনি । পাপারাৎজিরাও উরফিরে পিছনে ঘুরতে থাকেন । কারণ প্রায় অর্ধ নগ্ন পোশাক পরেই এদিক ওদিক চলে যান উরফি জাভেদ । সেখ নে গিয়ে ঘটান নানা কাণ্ড ! কখনও চলে যান মুম্বইয়ের বস্তিতে । এই সবটাই তাঁর পাবলিসিটির একটা অংশ । তবে এবার তিনি যা করলেন তা ছাড়াল সব সীমা ।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here