কিরণ বেদির চরিত্রে এবার ইয়ামি গৌতম

0

৩৬৫দিন। ভারতের প্রথম মহিলা আইপিএস অফিসার কিরণ বেদী চরিত্রে অভিনয় করতে চলেছেন ইয়ামি গৌতাম। সম্প্রতি তিরঙ্গা ইয়ামি গৌতম সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে লিখেছেন ফ্যান গার্ল মোমেন্ট। ছোট থেকেই উনি আমার জীবনের অনুপ্রেরণা। ছোটবেলায় চণ্ডীগড়ে বড় হওয়ার সময়ই আমি ভেবেছিলাম ওনার মত আইপিএস অফিসার হব। আমি কখনই ভুলব না যে কীভাবে সুপরিকল্পিত ভাবে শহর থেকে শহরটি আরও ভালোভাবে রূপান্তরিত করা হয়েছিল, যখন ম্যাডাম সেখানে কর্মরত ছিলেন ।

- Advertisement -

ডোর টু ডোর পুলিশ প্রতিটি বাড়িতে গিয়ে আমাদের নিরাপত্তা নিশ্চিত করতেন। এমনকি শহরের সবচেয়ে প্রত্যন্ত অঞ্চলেও মধ্যরাতের রাতের টহল চালু করা হয়েছিল। আমি নিজেকে খুব গর্বিত মনে করব ওনার চরিত্রে অভিনয় করার সুযোগ পেলে। ম্যাডামের অনুমতি নিয়ে যদি কোনও চিত্রনাট্য তৈরি হয় আমি নিশ্চয়ই তাদের অভিনয় করব। ইতিমধ্যেই শুরু হয়েছে কিরণ বেদীর বায়োপিকের চিত্রনাট্য এর কাজ ।

ভারতে কে পরিচালনা করছে সে ব্যাপারে এখন পর্যন্ত কোনও তথ্য পাওয়া যায়নি অন্যদিকে ইয়ামি গৌতম ব্যস্ত তার পরবর্তী ছবি ও মাই গড ২ ছবির শুটিং নিয়ে। এ ছবিতে অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও তিনি রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। সূত্রের খবর অনুযায়ী যতদূর জানা গিয়েছে সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে চলেছেন ইয়ামি গৌতম। আগের বছর মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার। প

্রথম ঝলকের দেখা অক্ষয় কুমারের দেখা মিলে ছিল লম্বা চুল। নীল রঙা ত্বক। প্রশস্ত ললাটে শান্তির প্রতীক। একথায় যাকে বলা হয় জটাধারী। এই ছবির প্রথম ভাগে তার দেখা মিলে ছিল কৃষ্ণ রূপে । এই ছবির পরিচালনা অনিরুদ্ধ রায়চৌধুরী।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here