বিজেপির টকিং ডলের দুঃসাহস ক্রমে বাড়ছে, কঙ্গনার কুৎসা এবার সোনিয়াকে নিয়ে

0
2916

৩৬৫ দিন: মুম্বই। শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের ভবিষ্যৎবাণী মিলিয়ে দিয়ে বিজেপির টকিং ডল কঙ্গনার নিশানা এবারে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নয় আদতে কঙ্গনা রানাওয়াতকে দিয়ে যে বিজেপি কার্যত মহারাষ্ট্রের সরকার দখলে রাখতে না পারার ফ্রাস্ট্রেশন মেটানোর আপ্রাণ চেষ্টা করছে তা আগেই স্পষ্ট হয়ে গিয়েছিল। সঞ্জয় রাউত যেমন স্পষ্ট ভাষায় বলেছিলেন, মহারাষ্ট্রের সরকার অথবা বিএমসি বিরুদ্ধে কঙ্গনা যেসব কথা বলছেন এগুলো তার নিজস্ব নয় আদতে অন্য কারোর লাউডস্পিকার বাজছে কঙ্গনার গলাতে।

- Advertisement -

নিশানায় সোনিয়া
সেটাই মিলিয়ে দিয়ে এবারে আজ সকাল থেকেই কঙ্গনার নিশানায় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং প্রয়াত বালাসাহেব ঠাকরে। এক্কেবারে বিজেপি নেতাদের ভাষায় সোনিয়া গান্ধীকে বিদেশিনী বলে টুইট করেন কঙ্গনা।
সোনিয়া গান্ধী যে বিদেশিনি তা মনে করিয়ে দিয়ে কঙ্গনার কার্যত খোলা হুমকি, সোনিয়া জি, মহিলা হিসেবে কি আপনার ক্ষোভ বা দুঃখ হচ্ছে না যে আপনাদের সরকার একজন মহিলা আমার সঙ্গে কি রকম বাজে ব্যবহার করছে তা নিয়ে? আপনি তো নিজে বিদেশে বড় হয়েছেন, আমি এদেশে বড় হয়ে নিজের চেষ্টায় আজ এই জায়গায় পৌঁছেছি। তার পরেও আপনার দলের সরকার আমাকে হেনস্থা করছে। ইতিহাস কিন্তু আপনার নীরবতার বিচার করবে।

অমিত শাহের হাত কঙ্গনার মাথায়
কঙ্গনা যে বিশেষ কোনো রাজনৈতিক উদ্দেশ্যে বিজেপির টকিং ডল হয়ে মাঠে নেমেছেন তাঁর আরও বড় প্রমাণ কঙ্গনার মায়ের স্পষ্ট স্বীকারোক্তি। নরেন্দ্র মোদী মন্ত্রিসভার ক্যাবিনেট মন্ত্রী রামদাস আট ওয়ালের বাড়িতে আসার পরেই কঙ্গণার মা আশা রানাওয়াত স্পষ্ট জানান, আমাদের সৌভাগ্য যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত আমার মেয়ের মাথার উপরে রয়েছে। তিনি আমার মেয়েকে নিরাপত্তা দিয়েছেন। এবার থেকে আমরা মোদীজিকে সমর্থন করবো সপরিবারে। এর পরেই নিজেকে মোদীজির আদর্শে অনুপ্রাণিত দাবি করে তাঁর চলার পথের শরিক হিসেবে ঘোষণা করেন তিনি।
এখানেই না থেমে কঙ্গনা আজ আবার মুখ খুলেছেন শিবসেনা কেন কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে সরকার গড়েছে তা নিয়েও। তার বক্তব্য বালাসাহেব ঠাকরে নাকি তার অনুপ্রেরণা ছিলেন। আর কংগ্রেসের সঙ্গে শিবসেনার জোট বাঁধা তিনি কোনভাবেই সমর্থন করতেন না।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here