বিহারের আইনজীবিদের অভিযোগ, যে ৫ জনের বিরুদ্ধে মামলা তাদের আড়াল করা হচ্ছে

0

Last Updated on September 7, 2020 6:39 PM by Khabar365Din

৩৬৫ দিন: পাটনা। বিহার ভোটে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ইস্যু বানানোর জন্য নয়, কিভাবে বলিউড মুভি মাফিয়াদের নিরন্তর নেপোটিজম এবং পরিকল্পিত ষড়যন্ত্রের ফলে মানসিক অবসাদগ্রস্ত হয়ে সুশান্ত আত্মহত্যায় বাধ্য হতে হয়েছে তার সৎ এবং পূর্ণাঙ্গ তদন্ত চাই। এমনই দাবি জানালেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে বিহারের মোজাফফরপুর আদালতে প্রথম তাঁর মৃত্যুর তদন্তের দাবি জানানো আইনজীবী সুধীর কুমার এবং ঝাড়খন্ডে সর্বভারতীয় ক্ষত্রিয় সমাজের প্রতিনিধিরা।
সর্ব ভারতীয় ক্ষত্রিয় সমাজের তরফে গত কয়েকদিন ধরে সুশান্তের মৃত্যুকে ইস্যু করে যেভাবে বলিউডের কয়েকজন অভিনেতা-অভিনেত্রী এবং কিছু রাজনৈতিক নেতৃত্ব নিজেদের ফায়দা তোলার জন্য ব্যবহার করে চলেছেন তার তীব্র নিন্দা করা হয়েছে। প্রসঙ্গত রাচি আদালতেও সর্বভারতীয় ক্ষত্রিয় মহাসভার তরফে সুশান্তের মৃত্যুর নিরপেক্ষ তদন্ত চেয়ে মামলা দায়ের করা হয়েছে বলিউডের 6 মুভি মাফিয়ার বিরুদ্ধে। তাদের প্রশ্ন, সলমন খান, করণ জোহর, মহেশ ভাট, সঞ্জয় লীলা বনশালী, আদিত্য চোপড়া এবং একতা কাপুরের বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার চেয়ে মামলা দায়ের করা হয়েছিল আদালতে তার প্রেক্ষিতে কোন তদন্ত কেন করা হলো না? কেন কোন অজ্ঞাত কারণে কঙ্গনা রানাওয়াতের কথায় রিয়া চক্রবর্তী অথবা তার ভাই গাঁজা খেয়েছে কী খায়নি, তা নিয়ে তদন্তে ব্যস্ত হয়ে পড়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি?
কেন শুধুমাত্র বিজেপির কয়েকজন রাজনৈতিক নেতার বিশেষ উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগ শুনে এবং কঙ্গনা রানাওয়াতের মতো প্রচার-সর্বস্ব অভিনেত্রীদের কথায় কে কোথায় গাঁজা খেয়েছে, অথবা কে কার সঙ্গে বিদেশে বেড়াতে গিয়েছে কত টাকা খরচ করে এইসব লোকদেখানো তদন্ত করতে গিয়ে কার্যত সুশান্তের মৃত্যু রহস্য ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।
সর্বভারতীয় ক্ষত্রিয় মহাসভার তরফে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর কাছেও দাবি তোলা হয়েছে সিবিআই সহ অন্যান্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গুলি যেন শুধুমাত্র কিছু উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগের ভিত্তিতে লোক দেখানো তদন্ত না করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর নিরপেক্ষ তদন্ত করে এবং বলিউডের যে সমস্ত মুভি মাফিয়াদের চাপের মুখে সুশান্তকে আত্মহত্যায় বাধ্য হতে হয়েছে তাদেরকে অবিলম্বে জিজ্ঞাসাবাদ শুরু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here