অমানবিক। অসুস্থ ব্যক্তি রাস্তাতেই পড়ে রইলেন দীর্ঘক্ষণ

0

Last Updated on June 17, 2022 5:01 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। অমানবিক। অসুস্থ ব্যক্তি রাস্তাতেই পড়ে রইলেন দীর্ঘক্ষণ। পরে এক ব্যবসায়ী ও ভ্যানচালকের তৎপরতায় উদ্ধার করে অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়। হাওড়ার জগাছার মহীয়াড়ীর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাস্তায় দীর্ঘক্ষণ পড়ে থাকা ওই অসুস্থ ব্যক্তিকে উদ্ধার করতে প্রথমে পাশে পাওয়া যায়নি কোনও পথচলতি মানুষকে। শেষপর্যন্ত এলাকার এক স্থানীয় ব্যবসায়ী খবর পেয়ে এগিয়ে আসেন অসুস্থ অবস্থায় রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে উদ্ধার করতে। এরপর একটি মোটর ভ্যানের সাহায্য নিয়ে ওই অসুস্থ ব্যক্তিকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়। প্রাণে বাঁচেন অসুস্থ ব্যক্তি। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার জগাছা থানা এলাকার মহীয়াড়ী রোডে।

রাজেশ দাস নামের ওই উদ্ধারকারী ব্যক্তি বলেন, খবর পাই অসুস্থ অবস্থায় ওই ব্যক্তি দীর্ঘক্ষণ ধরে রাস্তায় পড়ে আছেন। পথচলতি মানুষ তারা দেখেও ওই ব্যক্তিকে উদ্ধারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেননি। এই খবর জানতে পেরে সাহায্যের জন্য এগিয়ে আসি। এরপর পুলিশের সঙ্গে যোগাযোগ করি। পুলিশ সেই মুহুর্তে বিশেষ ডিউটির কারণে তৎক্ষনাৎ অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিতে না পারলেও পাশে থাকার কথা জানায়। সহযোগিতার আশ্বাস দেয়।

এরপর আমরা এক মোটর ভ্যানচালকের সাহায্য নিয়ে ওই ব্যক্তিকে হাওড়া জেলা হাসপাতালে এনে ভর্তি করি। অসুস্থ ব্যক্তির নাম ঝন্টু দাস। তিনি জগাছার মহীয়াড়ী রোডের বাসিন্দা বলেই জানা গেছে। কোনও কারণে উনি রাস্তায় অসুস্থ হয়ে পড়েছিলেন। এইভাবে মানুষের বিপদে এগিয়ে আসতে পেরে খুব ভালো লাগছে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here