দুই বাসের রেষারেষি, মাঝে পড়ে মৃত স্কুটার চালক

0

Last Updated on August 26, 2022 6:02 PM by Khabar365Din

৩৬৫ দিন। দুই বাসের রেষারেষি। মাঝে পড়ে মৃত স্কুটার চালক। গত বৃহস্পতিবার দুপুর আড়াইটা নাগাদ এস পি মুখার্জি রোডে, হাজরা ক্রসিংয়ের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ জানায়, মৃতের নাম লক্ষণ কুমার মহা রানা। বয়স ৫৫ বছর। বাড়ি বিবেকানন্দ পার্ক, নাকতলা। দেহ উদ্ধারের পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। জানা গিয়েছে, দুই বাসের মাঝামাঝি চলে আসেন ওই স্কুটার চালক। তারপরই রাস্তায় পড়ে যান এবং একটি বেসরকারি বাসের চাকার পিষে মৃত্যু হয় স্কুটার চালকের। দুই গাড়ির চালক পলাতক।

- Advertisement -

এর আগে গত বুধবার রাত ১ টা বেজে ১০ মিনিট নাগাদ ই এম বাইপাসের উত্তর পঞ্চান্নগ্রমের কাছে গাড়ির ধাক্কায় জখম হন এক পথচারী। পুলিশ জানায়, জখম ব্যক্তির নাম সমরেশ রায়। বয়স ৩৫ বছর। বাড়ি পঞ্চান্ন গ্রাম, ১৮ পল্লী। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে, সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই ব্যক্তি। চালক সহ গাড়িটি পলাতক।

এর আগে গত মঙ্গলবার ঠিক একই ভাবে এক পথচারীকে ধাক্কা মারে একটি বেসরকারি বাস। সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ আর জি কর রোডে, ক্যানেল ওয়েষ্ট রোড ক্রসিংয়ের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ জানায়, আহত মহিলার নাম অপর্ণা মিত্র। বয়স ৬৯ বছর। বাড়ি নীলমণি মিত্র রোডে। প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে অন্যত্র স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। এর ঠিক একদিন আগে গত সোমবার বিকেল ৫ টা নাগাদ সি আই টি রোডে, কাকুরগাচ্ছি ক্রসিংয়ের কাছে স্কুটারের ধাক্কায় মৃত্যু হয় এক পথচারীর। পুলিশ জানায়, মৃতের নাম সমর সাহা। বয়স ৭৭ বছর। বাড়ি বেলেঘাটা মেন রোডে। গুরুতর জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে চালক পলাতক।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here