মা ফ্লাইওভারে দুই গাড়ির সংঘর্ষ, জখম এক

0

Last Updated on August 4, 2022 5:45 PM by Khabar365Din

৩৬৫ দিন। মা ফ্লাইওভারে দুই গাড়ির সংঘর্ষ। গত বুধবার সকাল ৮ টা ৪০ মিনিট নাগাদ মা ফ্লাইওভারের কাছে আইটিসি সোনারের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। আহত হন এক যাত্রী। পুলিশ জানায়, আহত মহিলার নাম ড. সায়নী ঘোষ। বাড়ি সল্টলেক সেক্টর ১। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই মহিলা। চালক সহ দুটি গাড়িকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

এর আগে গত মঙ্গলবার বেলা ১১ টা বেজে ২০ মিনিট নাগাদ বিধান সরণির কাছে চারতলা একটি আবাসনের সামনে বাড়ির কার্নিশ থেকে পড়ে গিয়ে জখম হন এক ব্যক্তি। পুলিশ জানায়, আহত ব্যক্তির নাম শেখ মইনুল। বয়স ৬২ বছর। শ্রমিক হিসেবে বাড়ি বাড়ি কাজ করতেন ওই ব্যক্তি। এদিন, গাছ কাটার কাজ করতে গিয়ে চারতলা থেকে পড়ে যান তিনি। ভর্তি করা হয় মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগে বাসে ওঠার সময় পড়ে গিয়ে জখম হন এক বাসযাত্রী। বি.কে পাল এভিনিউ রবীন্দ্র সরণির কাছে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, জখম ওই যাত্রীর নাম চন্দন কুমার দাস। বয়স ১৯ বছর। বাড়ি বাঘমারি রোড, মানিকতলা। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই ব্যক্তি। চালক সহ গাড়িটিকে আটক করেছে পুলিশ। এর দিন কয়েক আগেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায় বাইক। ই এম বাইপাসে টেগোর পার্কের কাছে দুর্ঘটনাটি ঘটে।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here