২১ জুলাইয়ের সভা ও বর্ধমানে মুখ্যমন্ত্রীর সভা উপলক্ষ্যে পদযাত্রা করলো ভাতার তৃনমূল

0

Last Updated on June 26, 2022 7:45 PM by Khabar365Din

- Advertisement -

৩৬৫ দিন। বর্ধমান। ২১ জুলাই শহিদ দিবস ও বর্ধমানে মুখ্যমন্ত্রীর সভা উপলক্ষ্যে পদযাত্রা করলো ভাতার তৃনমূল কংগ্রেস।

১৮ কিলোমিটার এই পদযাত্রা হয়। অভিনব এই প্রচার ঘিরে ব্লকে আলোড়ন পড়ে যায়। সম্ভবত জেলায় এই প্রথম এতোটা রাস্তা পায়ে হেঁটে পদযাত্রা অনুষ্ঠিত হলো। রবিবার সকালে ভাতারের শিকোত্তর গ্রামের মোড় থেকে এই পদযাত্রা শুরু হয়। ভাতারের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় ৩০০ তৃণমূল কর্মী এই পদযাত্রায় অংশ নেন।

যুব তৃণমূলের রাজ্য কমিটির সাধারণ সম্পাদক শান্তনু কোঁয়ার জানান, “ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারের উদ্যোগে এবং যুব তৃনমূল কংগ্রেসের ব্যবস্থাপনায় এই পদযাত্রা অনুষ্ঠিত হয়। সম্ভবত জেলায় এতোটা রাস্তা পুরোটা পায়ে হেঁটে পদযাত্রা এই প্রথম অনুষ্ঠিত হলো।“

ব্লক তৃনমূল কংগ্রেস সূত্রে জানা যায়, রবিবার আঠারো কিলোমিটার পায়ে হেঁটে এই প্রচার চলে। প্রচন্ড রোদকে উপেক্ষা করে দলীয় কর্মীরা পদযাত্রায় অংশ গ্রহন করে। এই পদযাত্রায় হাঁটেন ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী, যুব তৃণমূলের রাজ্যকমিটির সাধারণ সম্পাদক শান্তনু কোঁয়ার, ভাতার পঞ্চায়েত সমিতির দলনেতা বাসুদেব যশ সহ অন্যান্যরা। পদযাত্রায় অংশ গ্রহন করেন জেলা যুব তৃনমূল কংগ্রেসের সভাপতি ও বিধায়ক অলোক মাঝি। বর্ধমান কাটোয়া রাজ্য সড়ক ধরে এই পদযাত্রা চলে। দলীয় কর্মীরা পতাকা হাতে নিয়ে সুসজ্জিত পদযাত্রা ভাতার থানার শিকোত্তর এলাকা থেকে শুরু হয়ে ভাতার থানারই ছয়মাইল এলাকায় শেষ হয়। ১৮ কিলোমিটারের এই পদযাত্রার শেষে ছয়মাইলে একটা ছোট সভাও অনুষ্ঠিত হয়।

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here